নারাইনের বিরুদ্ধে কোহলির অভিযোগ

2018 05 03 10 17 18
Vinkmag ad

বর্তমান সময়ে সেরা স্পিনারদের একজন সুনীল নারাইন। তার ক্যারম বলে নাকাল বাঘা বাঘা সব ব্যাটসম্যান। কিন্তু আন্তর্জাতিক ক্যারিয়ার বার বার বাধাগ্রস্ত হয়েছে। বোলিং অ্যাকশনে একাধিকবার ত্রুটি ধরা পড়ার পর তা শুধরে ফিরেছেন ক্রিকেটে। চলতি আইপিএলে খেলছেন কোলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) জার্সি গায়ে। অনেক বছর ধরে আছেন কেকেআর শিবিরে। গত রবিবার কোলকাতা মুখোমুখি হয়েছিল কোহলির রয্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। আর সে ম্যাচের খেলার সময় নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুললেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক ভিরাট কোহলি।

dc Cover ncp02nh8sb0qq90k6q09v8l1s6 20180502122313.Medi

নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে আম্পায়ারদের কোন অভিযোগ নেই। ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলি নিজেই আম্পায়ারদের কাছে অভিযোগ তুলেন নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে। কিন্তু মাঠে আম্পায়ারদ্বয় কানে তুলেননি কোহলির সেই অভিযোগ।

ভারতীয় সংবাদমাধ্যমে এসেছে মাঠে কোহলি ক্ষুব্ধ ছিলেন নারাইনের উপর। তার কাছে মনে হয়েছিল নারাইন ক্রিকেটের নিয়ম মেনে বল করছে না, তাই তিনি সেটা মাঠের আম্পায়ার নাইজেল লং ও অনিল চৌধুরীকে অবহিত করেন। তবে আম্পায়াররা কোহলির অভিযোগ শুনেও তা আমলে নেয়নি। বুধবার পর্যন্ত কোনও বিবৃতিও দেয়া হয়নি।

এর আগেও আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং অ্যাকশনের ত্রুটির কারণে একাধিকবার নিষিদ্ধ হয়েছিলেন নারাইন। কিছুদিন আগে শেষ হওয়া পাকিস্তান সুপার লিগে খেলার সময় তার বোলিং অ্যাকশন ত্রুটি নিয়ে অভিযোগ উঠেছিল। কিন্তু প্রতিবার নারাইন ফিরেছেন অ্যাকশন শুধরে।

৯৭ ডেস্ক

Read Previous

কক্সবাজারে ইতিহাস গড়লেন এনামুল হক মনি

Read Next

আইপিএলকেই বেছে নিলেন মালিঙ্গা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share