হায়দরাবাদকে হারিয়ে দিল্লির তৃতীয় জয়

f1

yuvraj

পুরো টুর্নামেন্টে ধুঁকতে থাকা দিল্লি চমক দেখালো মুস্তাফিজহীন হায়দরাবাদের বিপক্ষে। গত ম্যাচেই ৬৭ রানে গুটিয়ে যাওয়া দিল্লি ডেয়ারডেভিলস মঙ্গলবার ৬ উইকেটের ব্যবধানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে।

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিং নেয় স্বাগতিকরা। অ্যাঞ্জেলো ম্যাথুস ও জয়ন্ত যাদবের এদিন জায়গা হয় দিল্লির স্কোয়াডে। সানরাজার্সের ব্যাটসম্যানরা শুরু থেকেই চওড়া হয় দিল্লির বোলারদের উপর। দলিয় ৫৩ রানের মাথায় প্রথম ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন অধিনায়ক ওয়ার্নার। ওয়ার্নারের ব্যাট থেকে আসে ৩০ রান। আরেক ওপেনার ধাওয়ান ২৮ রান করে দিল্লির লেগ স্পিনার অমিত মিশ্রার শিকার হন। দিল্লির বড় সংগ্রহের পথে সবথেকে বড় অবদান যুবরাজ সিংয়ের। ৪১ বলে ১১ টি চার এবং একটি ছয়ের সাহায্যে ৭০ রানের অসাধারণ ইনিংস খেলেন এই অলরাউন্ডার। যুবরাজ এবং হেনরিকস এর ৯৩ রানের জুটিতে নির্ধারিত ওভার শেষে ১৮৫ রান জমা হয় সানরাইজার্সের স্কোর বোর্ডে। দিল্লির হয়ে দুটি উইকেট নেন শামি।

সানরাইজার্সের দেওয়া বিশাল লক্ষ্যমাত্রা পার করার জন্য দিল্লির ব্যাটসম্যানরা শুরু থেকেই ছিলেন আগ্রাসী। রানের চাকা সচল থাকলেও নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে তারা। তবে প্রত্যেকেই ব্যাট হাতে উল্লেখযোগ্য ইনিংস খেলেন। শেষদিকে কোরে অ্যান্ডারসনের ২৪ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের সুবাদে নির্ধারিত ওভারের পাঁচ বল বাকি থাকতেই জয়ের দেখা পায় পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা দিল্লি ডেয়ারডেভিলস। এছাড়াও অধিনায়ক করুন নায়ার ওপেনিংয়ে নেমে করেছেন ৩৯ রান। সানরাইজার্সের হয়ে দুটি উইকেট নেন সিরাজ।

সংক্ষিপ্ত স্কোরঃ

সানরাইজার্স হায়দরাবাদ ১৮৫/৩ (২০ওভার)  যুবরাজ ৭০, ওয়ার্নার ৩০,সামি ২/৩৬
দিল্লি ডেয়ারডেভিলস ১৮৯/৪ (২০ ওভার) অ্যান্ডারসন ৪১, নায়ার ৩৯, সিরাজ ২/৪১

ম্যাচসেরাঃ মোহাম্মদ সামি (দিল্লি ডেয়ারডেভিলস)

97 Desk

Read Previous

‘৯৯’ পিছু ছাড়ছে না মিসবাহ’র

Read Next

আজহারের শতকে জমজমাট বার্বাডোজ টেস্ট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share