ওয়ালশকে সময় দেবার পক্ষে তামিম

featured photo1 17
Vinkmag ad

চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশ দলের দায়িত্ব ছাড়ার পর শুরুটা বেশ ভালই হয়েছিল। এরপরেই ঘটে ছন্দপতন। তামিম ইকবালের বিশ্বাস তাঁকে (হাথুরুসিংহে) ছাড়া নতুন করে শুরু করতে সময় লাগছে দলের। আর সেই সময়টা ভারপ্রাপ্ত কোচ কোর্টনি ওয়ালশকে দেবার পক্ষে তামিম ইকবাল।

হাথুরুসিংহে যে বাংলাদেশ দলের জন্য দারুণ কাজ করেছে তা মেনে নিয়ে তামিম বলেন, “আমার মনে হয় না কোচ না থাকায় আমাদের মধ্যে খুব প্রভাব ফেলেছে। হাথুরুসিংহে আমাদের জন্য দারুণ কাজ করেছেন। কিন্তু সে এখন আমাদের সঙ্গে নেই। সে তার নিজের কাজ করছে। বারবার তার কথা বলা আমার মনে হয় না ভালো কথা হবে। ‘ও চলে গেল, সব শেষ হয়ে গেল’ বলে আমরাই আতঙ্কিত হয়েছি। কিন্তু নতুন একটা শুরু করতে হলে কিন্তু সময় লাগে। সময়টা দিতে হবে।”

tamim 3

নিদাহাস ট্রফিতে প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন কোর্টনি ওয়ালশ। ওয়ালশকে সম্মান করতে হবে, দিতে হবে সমর্থন। তবেই পথ (ভাল কিছুর) খুঁজে পেতে আত্মপ্রত্যয়ী তামিম।

তামিম বলেন, “হাথুরুসিংহের কাছ থেকে আমরা অনেক শিখেছি। এখন যে নতুন দায়িত্বে আছে, তাকে সম্মান করতে হবে আমাদের, পূর্ণ সমর্থন দিতে হবে। আমি নিশ্চিত, আমরা পথ খুঁজে নেব।”

তামিম যোগ করেন, “তার (ওয়ালশ) জন্য নতুন চ্যালেঞ্জ। রাতারাতি কিছু করা সম্ভব নয়। তাকেও সময় দিতে হবে। একটা সিরিজে যে কোনো কিছুই হতে হবে। খুব ভালো খেলতে পারি, নাও পারি। একটা সিরিজ দিয়ে বিচার করা ঠিক হবে না। সময় দেওয়া উচিত যেন আমাদেরকে নিয়ে ওর পরিকল্পনা যেন কাজে লাগাতে পারে।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘ওর ভাবনায় কাতর হবার মানে নেই’

Read Next

যে সব চ্যানেলে সরাসরি দেখা যাবে নিদাহাস ট্রফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share