ভেন্যু বদলায়নি, বদলেছে রিয়াদের অনুভূতি!

featured photo1 33
Vinkmag ad

গত মার্চে দেশের শততম টেস্টের স্কোয়াডে জায়গা হয়নি মাহমুদ্দুল্লাহ রিয়াদের। কলম্বোর পি সারা ওভাল থেকে রিয়াদকে ফেরত পাঠানো হয় দেশে। এক বছর পর সেই ভেন্যুতে আবার মাহমুদ্দুল্লাহ রিয়াদ। এবার তিনি পি সারা ওভালে তিনি পা ফেলেছেন বাংলাদেশের অধিনায়ক হিসেবে।

কলম্বোর এই ভেন্যুটা দেখতে ঠিক আগের মতোই আছে। কিন্তু এবার বদলে গেছে মাহমুদুল্লাহর অনুভূতি। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে টাইগারদের দায়িত্ব নিয়ে শ্রীলংকায় এসেছেন তিনি। রবিবার কলম্বোতে পৌঁছায় বাংলাদেশ দল। বাংলাদেশের প্রথম ম্যাচ বৃহস্পতিবার, ভারতের বিপক্ষে। আজ দলের প্রথম অনুশীলন সেশন হয় পি সারা ওভালে। এই অনুশীলনে দল নিয়ে হাজির মাহমুদুল্লাহ।

e684c57d3b4743438a2cb898d31a93a3 5a82dba12f763

কলম্বো যাওয়ার আগে শিরোপা-স্বপ্ন দেখিয়ে গেছেন মাহমুদুল্লাহ। সাকিবের বদলে নেতৃত্বের ভার কাঁধে নেয়া মাহমুদুল্লাহ বলেছেন যে, তাদের জন্য কাজটা সহজ হবে না। তারা একটা একটা করে ম্যাচ জিতে ফাইনালে উঠাকেই করেছেন প্রাথমিক লক্ষ্য।

পি সারা ওভালের পুরোনো স্মৃতি ভুলে নতুন অনুভূতিতে আপ্লুত থাকার কথা ছিল বাংলাদেশ অধিনায়ককে। কিন্তু মাহমুদুল্লাহর উপস্থিতিতে তা বোঝা যয়নি মোটেই। তিনি বরং সব সময়ের মতোই ছিলেন প্রাণপ্রাচুর্যে ভরপুর

৯৭ ডেস্ক

Read Previous

নিদাহাস ট্রফিতে ভারতকে ফেভারিট মানছেন হাতুরুসিংহে

Read Next

তামিমের ভারত সেরার সার্টিফিকেটকে না বললেন রোহিত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share