নিদাহাস ট্রফিতে ভারতকে ফেভারিট মানছেন হাতুরুসিংহে

featured photo1 111
Vinkmag ad

বাংলাদেশের সাবেক কোচ হাতুরুসিংহে এখন শ্রীলঙ্কা দলের প্রধান কোচ। তাদের নিজেদের মাটিতে বসছে ত্রিদেশীয় টুর্নামেন্ট নিদাহাস ট্রফি। এবারের এই ট্রফিতে নিজের দল শ্রীলঙ্কাকে ফেভারিট না মানলেও এগিয়ে রাখছেন বাংলাদেশ থেকে। কিন্তু তার কাছে এই টুর্নামেন্টের বাজির ঘোড়া ভারত।

Srilanka

শ্রীলঙ্কা কিছুদিন আগে বাংলাদেশের মাটিতে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে। এমনকি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজেও হাতুরুর দল চ্যাম্পিয়ন হয়েছিল। তাই নিদাহাস ট্রফিতে নিজের দল শ্রীলঙ্কাকে  এগিয়ে রাখছেন বাংলাদেশ থেকে। তবে ভারতীয় দল স্টার খেলোয়াড় রেখে আসলেও তরুণদের নিয়ে গড়া এই দলকে হট ফেভারিট তকমা দিয়ে দিলেন হাতুরুসিংহে।

সোমবার (৫ মার্চ) এক সংবাদ সম্মেলনে এসে হাতুরুসিংহে কথা বলেন সাংবাদিকদের সাথে। সেখানে হাতুরু বলেন,”আপনি যদি রেটিং দেখেন, দেখবেন ভারত এক নম্বর দল। তাই তারা সবার থেকে এগিয়ে থেকে টুর্নামেন্ট শুরু করবে। ভারত খুবই শক্তিশালী দল তাই আমাদের সেরাটা দিতে হবে। যদিও কিছু দিন আমাদের হোমের রেকর্ড ভাল না। তবে আমরা মানসিক ভাবে বাংলাদেশ থেকে কিছুটা এগিয়ে।”

শ্রীলঙ্কা বাংলাদেশ থেকে সিরিজ জিতে যাবার পর বেশ ফুরফুরে মেজাজে আছে। তলানিতে গিয়ে পৌছানো ক্রিকেটারদের মানসিক অবস্থা এখন বেশ ভাল। তারা মাঠে নামতে চায় জেতার জন্য। সাংবাদিকদের সাথে কথা বলার সময় এগুলো বলেন হাতুরু। তিনি আরো বলেন, “বাংলাদেশ সফরে যেটা হয়েছিল তেমনটি যদি বার আমরা শুরু করতে পারি তাহলে নিঃসন্দেহে ভাল ফল আনবে। তবে সেক্ষেত্র ব্যাট বা বল যাই হোক ভাল শুরু করতে হবে, তাহলে মোমেন্টাম ধরে রাখা সম্ভব হবে।”

৯৭ ডেস্ক

Read Previous

সাফল্য পেতে মাশরাফিকে ফলো করার পরামর্শ

Read Next

ভেন্যু বদলায়নি, বদলেছে রিয়াদের অনুভূতি!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share