নিদাহাস ট্রফিতে ‘৮’ ধারাভাষ্যকার

featured photo1 13
Vinkmag ad

আগামীকাল (৬ মার্চ) থেকে মাঠে গড়াচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ (নিদাহাস ট্রফি)। স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়াও যেখানে লড়বে ভারত ও বাংলাদেশ। ‘হিরো নিদাহাস ট্রফি- ২০১৮’ তে ধারাভাষ্যে থাকবেন প্রশংসিত ৮ ক্রিকেট ধারাভাষ্যকার। যেখানে বাংলাদেশ থেকে আছেন মাত্র ১ জন।

আগে আন্তর্জাতিক / প্রথম শ্রেণির ক্রিকেটে অংশ নিয়েছেন এরকম ধারাভাষ্যকারদেরই বিবেচনা করা হয়েছে নিদাহাস ট্রফিতে। যেখানে ভারত থেকে আছেন সর্বোচ্চ ৩ জন, শ্রীলঙ্কা থেকে ২ জন এবং বাংলাদেশ, পাকিস্তান ও অস্ট্রেলিয়া থেকে ১ জন করে।

IMG 0059

ভারত থেকে ধারাভাষ্যে থাকবেন সুনীল গাভাস্কার, সঞ্জয় মঞ্জেরকার ও মুরালি কার্তিক। শ্রীলঙ্কা থেকে বাংলাদেশে এসে সমালোচিত হওয়া রোশান আবিসিংহের সাথে থাকবেন রাসেল আরনল্ড। পাকিস্তান ও অস্ট্রেলিয়া থেকে থাকবেন যথাক্রমে আমির সোহেল ও ব্রেট লি। আতহার আলি খান কমেন্ট্রিবক্সে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

নিদাহাস ট্রফিতে রাউন্ড রবিন পদ্ধতিতে প্রত্যেক দল দু’বার করে মুখোমুখি হবে একে অপরের। ৬ মার্চ শুরু হওয়া টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

টুর্নামেন্টের সময়সূচীঃ

৬ মার্চ (মঙ্গলবার) – শ্রীলঙ্কা বনাম ভারত

৮ মার্চ (বৃহস্পতিবার) – বাংলাদেশ বনাম ভারত

১০ মার্চ (শনিবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১২ মার্চ (সোমবার) – শ্রীলঙ্কা বনাম ভারত

১৪ মার্চ (বুধবার) – বাংলাদেশ বনাম ভারত

১৬ মার্চ (শুক্রবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১৮ মার্চ (রোববার) – ফাইনাল

বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, নাজমুল অপু, আরিফুল হক, রুবেল হোসেন, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

চমক দেওয়া আফগানদের চমকে দিল স্কটল্যান্ড

Read Next

হিউজকে মনে করালেন সেই অ্যাবট!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share