এবার নিজের ১২০ ভাগ দেবঃ তাসকিন

featured photo1 27
Vinkmag ad

সম্প্রতি ফর্ম বিবেচনাতে সময়টা খুব একটা ভাল যাচ্ছে না টিম বাংলাদেশের জন্য। ইনজুরির সাথে ক্রিকেটারদের পড়তি ফর্ম প্রভাব বিস্তার করে ফেলেছে গোটা দলেই। ঘরের মাঠে ত্রিদেশীয় টুর্নামেন্টের সাথে লঙ্কানদের সাথে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ হার। নিজের বাজে ফর্মের জন্য সেই টি-টোয়েন্টি সিরিজ বাদ পড়ার পর আবার দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। এবার ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে দলের সাথে শ্রীলঙ্কাতে রওনা দেওয়ার আগে তাই তাসকিন জানিয়ে গেলেন নিজের ১২০ ভাগ উজাড় করে দেবেন তিনি!

252722

টি-টোয়েন্টি ক্রিকেটের আসর নিদাহাস ট্রফি খেলতে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে তাসকিনের এমন কথা শুনে কিছুটা অবাকই হলেন সবাই। সামর্থ্যের ৯৯ কিংবা ১০০ ভাগ নয় বরং তার চাইতেও ঢেড় বেশি, ১২০ ভাগ দিতে প্রস্তুত এই পেসার।

এদিন সংবাদমাধ্যমকে তাসকিন বলেন, ‘সত্যি কথা বলতে একমাত্র নিয়ন্ত্রণ করতে পারব আমার হার্ড ওয়ার্কটা। আল্লাহর রহমতে খুব বেশি দিন দলের বাইরে থাকতে হয়নি। এক সিরিজ পরেই আবার দলে ফিরেছি। এবার নিজের ১২০ ভাগ দেব এবং দলকে জেতানোর চেষ্টা করবো।’

গত টি-টোয়েন্টি সিরিজে ফর্মের জন্য বাদ পড়া তাসকিনের মতই বাংলাদেশ দলের বর্তমান ফর্মটাও যাচ্ছেতাই। একটা জয়ই পারে আবার দলের হারানো মোমেন্টানকে একাট্টা করতে, সেই জয় এনে দিতেই নিজের ভূমিকা রাখতে চান এবারের ডিপিএলের আবাহনী হয়ে নিয়মিত পারফর্ম করা এই পেসার।

আর সেই জয় এনে দিতে এর আগে শ্রীলঙ্কাতে খেলা নিজের অভিজ্ঞতা এই সিরিজে কাজে দেবে জানিয়ে তাসকিন বলেন, শ্রীলঙ্কায় এর আগেও একটা সিরিজ খেলেছি। খুবই ট্রু উইকেট হয়। ব্যাটিং সহায়ক এই উইকেটে যদিও টাফ চ্যালেঞ্জ ইন্ডিয়া আর শ্রীলঙ্কার বিপক্ষে, তারপরও এরমধ্যেই আমরা আমাদের সেরাটা দিব। বোলিং বিভাগ গতবারের চেয়ে ভাল করবে সাথে ব্যাটিং বিভাগও’

৯৭ ডেস্ক

Read Previous

সাদমানের ‘৫’ রানের আক্ষেপ ঘুচল দলের জয়ে

Read Next

নিদাহাস ট্রফিতে বিসিএসএ’র পাশে বিমান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share