টানা দুই ডাকের পর আশরাফুলের সেঞ্চুরি

মোহাম্মদ আশরাফুল
Vinkmag ad

নির্বাসন কাটিয়ে মোঃ আশরাফুল ফিরেছেন ক্রিকেটে, এই খবরে তার ভক্তরা নড়েচড়ে বসেছিলেন। কিন্তু বাজে ফর্ম তাকে আলোচনার বাইরে রাখে। ঢাকা প্রিমিয়ার লিগে দুই ম্যাচে শূন্য রানে আউট হবার পর আজকের ম্যাচে অগ্রণী ব্যাংকের সাথে দেখা পেয়েছেন কাঙ্ক্ষিত শতকের। সাথে তার দল কলাবাগান ক্রীড়া চক্র ৫ উইকেটের জয় পেয়েছে অগ্রণী ব্যাংক ক্লাবের সাথে।

received 1888547624549706

ডিপিএলে ৪২তম ম্যাচে অগ্রণী ব্যাংক ক্লাব বনাম কলাবাগান ক্রীড়াচক্রের মধ্যকার ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫২ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৯৯ রান করে শাহরিয়ার নাফিস। আজমির আহমেদ করে ৫৮ রান।

কলাবাগানের পক্ষে আকবর-উর-রহমান ৩৪ রানে ৩টি, মাহমুদুল হাসান ও মুক্তার আলি ২টি করে উইকেট লাভ করেন।

২৫৩ রানের লক্ষে ব্যাট করতে নেমে তাসামুল হক ও মোঃ আশরাফুলের জোড়া সেঞ্চুরিতে খুব সজনে জয় তুলে নেয় কলাবাগান ক্রীড়া চক্র। ইনিংসের শুরুতে উইকেট হারালেও আশরাফুল-তাসামুলের ১৮৮ রানের জুটি জয়ের ভিত গড়ে দেয়। তাসামুল ১০৮ বলে ১২টি চারের সাহায্যে শতক পূর্ণ করেন।

আজ আশরাফুল তার সেই পুরনো রুপে ফিরে যান। চোখ ধাঁধানো ১০টি বাউন্ডারি আসে তার ব্যাট থেকে। ১৩৩ বলে শতক পূর্ণ করেন আশরাফুল। শেষ পর্যন্ত আশরাফুল অপরাজিত থাকেন ১০২ রানে। ৪৮.৪ ওভারে কলাবাগান ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়।

সংক্ষিপ্ত স্কোর: অগ্রণী ব্যাংক-২৫৩/৯; নাফিস-৯৯, আজমির-৫৮, জাবেদ-২০

আকবর-৩৪/৩, মাহমুদুল-৫৬/২, মুক্তার-৪৩/২

কলাবাগান-২৫৬/৫; তাসামুল-১০৬, আশরাফুল-১০২, তাইবুর-১৫

আল-আমিন হোসেন-২৭/২, শফিউল-৪৭/২

ফলাফল: কলাবাগান ক্রীড়া চক্র ৫ উইকেট জয়ী

 

৯৭ ডেস্ক

Read Previous

জয় দিয়ে শুরু করার প্রতিশ্রুতি দিয়ে গেলেন রিয়াদ

Read Next

সাদমানের ‘৫’ রানের আক্ষেপ ঘুচল দলের জয়ে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share