‘আমি বাংলাদেশ দলের দায়িত্ব নিচ্ছি না’

featured photo1 8
Vinkmag ad

চন্ডিকা হাথুরুসিংহে অধ্যায়ের পর কে হতে যাচ্ছে বাংলাদেশের কোচ? এটা নিয়ে কম জল ঘোলা হয়নি। নিদাহাস ট্রফির আগে বাংলাদেশ পেতে যাচ্ছে নতুন প্রধান কোচ, এমন ঘোষণার পরও বিসিবি পারেনি নতুন কোচ দিতে তাইতো পুরনো ওয়ালশের কাঁধে দায়িত্ব দিয়ে এ যাত্রায় পার পেয়েছে। তবে হঠাৎ কানাঘুষা চলছিল বাংলাদেশরর সাবেক কোচ রিচার্ড পাইবাসই হতে যাচ্ছে পরবর্তী প্রধান কোচ। কিন্তু এই সব দাবি ভিত্তিহীন বলে জানিয়ে দেন স্বয়ং পাইবাস।

রিচার্ড পাইবাস এখন আছেন ওয়েস্ট ইন্ডিজ দলের দায়িত্বে। সেখানেই বেশ আরামে আছেন বলে জানান পাইবাস। যদিও বিসিবির একাধিক সূত্র থেকে খবর পাওয়া যায় কোচদের তালিকায় পাইবাস ছিলো প্রথম পছন্দ।

richard pybus 20171205132208

যদিও পাইবাস নিজেই ঢাকায় এসে বিসিবিকে নিজের কোচিং পরিকল্পনাও জানিয়ে যান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের দায়িত্ব নেবার পর তিনি তার মতামত পাল্টিয়েছেন। যদিও বিসিবি তার কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন। যদিও এই বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর কথায়ও পাইবাসের সঙ্গে নতুন করে যোগাযোগের কোনো ইঙ্গিত পাওয়া যায়নি, ‘শুরুতে পাইবাস আমাদের শীর্ষ পছন্দের মধ্যে ছিলেন। তবে আমরা জানি তিনি এখন ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে যুক্ত। নতুন দায়িত্ব নেওয়ার মতো অবস্থায় তিনি আছেন কি না, সে ব্যাপারে আমাদের কোনো ধারণা নেই।’

pybus afp

বিসিবি সব সময়ে হাই প্রোফাইল কোচ চেয়েছে, যে বাংলাদেশ দলকে ভালো ভাবে সামলাতে পারবে। কিন্তু এমন কেউকে না পেয়ে বিসিবি দারস্থ হয়েছিলেন দায়িত্ব নেওয়ার মাঝ পথেই চলে যাওয়া রিচার্ড পাইবাসের উপর। কিন্তু সেটা আর সম্ভব হচ্ছে না, কারণ তিনি নিজেই তার অপারগতার কথা জানিয়েছেন নিজের ফেসবুক বার্তায়।

তিনি বলেন, ‘আমি বাংলাদেশ দলের দায়িত্ব নিচ্ছি না। বিসিবি আমাকে কোনো প্রস্তাবপত্রও পাঠায়নি। আমি এখন ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে আছি, সেখানেই কাজ করব।’

৯৭ ডেস্ক

Read Previous

দারুণ শুরুর পর রিয়াদের ছন্দপতন

Read Next

ইন্টারনেটে মুক্তিযুদ্ধ খুঁজতে বললেন মাশরাফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share