নিদাহাস ট্রফিতেও নেই সাকিব, বদলি লিটন

featured photo1
Vinkmag ad

ইনজুরি কাটিয়ে নিদাহাস ট্রফিতে ফিরছেন সাকিব! এমন খবরে সবাই স্বস্তির নিঃশ্বাস নিয়েছিলেন। কারণ মাশরাফি নেই তাই সাকিবই ভরসা। কিন্তু আবার পিছেয়ে গেল সাকিবের দলে ফেরা। হাতের আঙ্গুল পুরোপুরি ঠিক না হওয়ায় সাকিবের খেলা হচ্ছে না নিদাহাস ট্রফিতে। তাই তার পরিবর্তে দলে ডাকা হয়েছে ডিপিএলে ফর্মে থাকা লিটন কুমার দাসকে।

12f6f4ddfcff0d7a82a14dd2cb5a085c 5a9a54ddb271b

সাকিবকে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছিল নিদাহাস ট্রফির স্কোয়াড। আজ সেখানে একটি পরিবর্তন আনা হলো। সাকিবের হাতের আঙ্গুল ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট না। তাই তাকে বিশ্রাম দিয়ে লিটন কুমার দাসকে দলে ডাকা হয়েছে।

269025

সাকিব দলের সাথে যোগ দেওয়ার জন্য মুখিয়ে ছিলেন। আঙ্গুলের সেলাই কাটার পর অনুশীলনে যোগও দিয়েছিলেন। কিন্তু অনুশীলন করার সময় ইনজুরড আঙ্গুল আবার ফুলে যাওয়ায় থাইল্যান্ড এ উন্নত চিকিৎসার জন্য যান। সেখনা খেকে বলে দেওয়া হয় এখনই নামতে পারছেন না মাঠে। তাই সাকিবের পরিবর্তে দলে ডাকা হয়েছে লিটন কে। সেই সাথে দলের নেতৃত্বের ভার দেওয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে।

তবে সাকিব না খেললেও দু’এক দিনের মধ্যে দলের সাথে যোগ দিবেন। সেখান থেকে অস্ট্রেলিয়া উড়াল দিবেন উন্নত চিকিৎসার উদ্দেশ্যে।

বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, নাজমুল অপু, আরিফুল হক, রুবেল হোসেন, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ

৯৭ ডেস্ক

Read Previous

দলের সঙ্গেই শ্রীলঙ্কা যাচ্ছেন সুজন

Read Next

রেকর্ড গড়ার দিনে পরাজয় দেখলেন উইলিয়ামসন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share