বিসিবির মিথ্যাচারে বুলবুলের ক্ষোভ

featured photo1 4
Vinkmag ad

বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) যখন বিদেশী কোচ খুঁজতে ব্যস্ত, তখন আমিনুল ইসলাম বুলবুলকে বিবেচনা করার কথা বলেছেন অনেকেই। সম্প্রতি প্রথম আলোর সাথে আলাপনে আকরাম খান বলেছেন আমিনুল ইসলামকে প্রস্তাব দেবার পরেও তিনি সময় দিতে পারেননি। আর এতেই চটেছেন আমিনুল ইসলাম।

প্রথম আলোকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘বুলবুলকে (আমিনুল) আমরা অনেকবার প্রস্তাব দিয়েছি। সে যেহেতু আইসিসির সঙ্গে যুক্ত, হয়তো সেভাবে সময় দিতে পারবে না। আমি একবার চিটাগং ভাইকিংসের (বিপিএলের দল) জন্য চেষ্টা করেছিলাম। ওর আসলে সময় কম। বাংলাদেশ ক্রিকেটকে সে সময় দিতে পারবে না।’

আকরাম খানের বক্তব্য নিয়ে প্রথম আলোতে ‘বুলবুলকে অনেকবার কোচের প্রস্তাব দেওয়া হয়েছিল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়, তা দেখে নিজের ফেসবুক প্রোফাইলে ক্ষোভ প্রকাশ করেন আমিনুল ইসলাম বুলবুল।

28377720 1733510966671903 8775965048736187917 n

বুলবুল লেখেন, “শিরোনাম দেখে আমি অবাক, বিস্মিত ও বিতৃষ্ণ। আমি বিসিবি থেকে কোন পর্যায়ের দলেরই কোচিং করাবার প্রস্তাব পাইনি (অনূর্ধ্ব-১৯ বা জাতীয় দল)। বিপিএলের শেষ আসরে ক্যাপ্টেন বক্সে আমি আমার নাম পর্যন্ত দেখতে পাইনি।

প্রতিবছরই আমি বিপিএল ও ডিপিএলে কোচিং করাবার অফার পাই। আমি সেজন্য দলগুলোর প্রতি কৃতজ্ঞ। আমি সেগুলো ছেড়ে দেই কারণ, এক/দুই মাসের কাজের জন্য আমি চাকরি ছাড়তে পারিনা।

আকরাম খান কি ক্রিকেট অপারেশন্সের হয়ে কথা বলেছে, নাকি বিসিবি কিংবা কোন বিপিএল দলের হয়ে তা নিয়ে আমি সন্দিহান।

অফার না পাওয়াতে আমার কোন আপত্তি নেই। তবে আমি এই মিথ্যাচারে রাগান্বিত। দয়া করে যা বলবেন/করবেন তার প্রতি সৎ থাকবেন।

বাংলাদেশ ক্রিকেটের উন্নতি এখন আইসিইউতে।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

পিএসএল অভিষেকেও ব্যাট হাতে ব্যর্থ সাব্বির

Read Next

ম্যানেজার হয়ে শ্রীলঙ্কায় যেতে চান না সুজন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share