ডিকওয়েলাকে বাদ রেখেই দল ঘোষণা শ্রীলঙ্কার

featuredto1
Vinkmag ad

ভারত এবং বাংলাদেশের পর তৃতীয় দল হিসাবে আসছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ভারতীয়রা তাদের দলে সিনিয়রদের বিশ্রামে রাখলেও সেই সুযোগ নেই বাকি দু’দল বাংলাদেশ ও শ্রীলঙ্কার জন্য, দু’দলেই আছে ইনজুরির আধিক্য। সাথে নিজেদের স্বাধীনতা দিবস উপলক্ষে ঘরের মাঠে খেলা ট্রফিটা রেখে দিতেই হয়তো একটু সময় নিয়ে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো শ্রীলঙ্কা।

273358

একদিন আগেই দিয়েছিল ২০ জনের দল, একদিনের ব্যবধানে সেখান থেকে পাঁচ ক্রিকেটারকে ছেঁটে ফেলে ১৫ জনের ফাইনাল স্কোয়াড দিয়েছে স্বাগতিকরা। এই পনেরো জনের দলে চমক উইকেটকিপার ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলার স্কোয়াডে না থাকা। সদ্য শেষ হওয়া বাংলাদেশ-শ্রীলঙ্কার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১১ রান করে ফেরার পর সুযোগ হারিয়েছিলেন দ্বিতীয় ম্যাচেই। এবারতো দলেই হারিয়েছেন জায়গা।

ইনজুরিতে থাকা অ্যাঞ্জেলো ম্যাথিউজ যে এই সিরিজেও থাকছেন না সেইটা নিশ্চিতই ছিল একপ্রকার। ম্যাথিউজের অনুপস্থিতিতে তাই দলের নেতৃত্ব দেবেন দীনেশ চান্দিমাল। সেই সাথে ২০ জনের দল থেকে বাদ দেওয়া হয়েছে আসিথা ফার্নান্দো, সামিরা সামারাবিক্রামা, জেফ্রি ভ্যান্ডারসে ও লাহিরু কুমারাকে।

এক নজরে ১৫ সদস্যের শ্রীলঙ্কা দলঃ

দীনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশতা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, দাসুন শানাকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, আমিলা অপোনসো, নুয়ান প্রদীপ, দুশমন্থ চামিরা ও ধনঞ্জয়া ডি সিলভা।

৯৭ ডেস্ক

Read Previous

রিচার্ড পাইবাসই হচ্ছেন বাংলাদেশের কোচ!

Read Next

রাজশাহী কিংসের নতুন কোচ ড্যানিয়েল ভেটরি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share