নিদাহাস ট্রফিতেও থাকছেন না ম্যাথিউজ

featured photo1 74
Vinkmag ad

ইনজুরিটা যেন কিছুতেই পিছু ছাড়ছে না অ্যাঞ্জেলো ম্যাথিউজের। ক্যারিয়ার জুড়ে নিয়মিত চোটের সাথে যুদ্ধ করে মাঠের থেকে মাঠের বাইরেই বেশি সময় থাকতে হয় এই অলরাউন্ডারের। বাংলাদেশে অনুষ্ঠিতব্য গেল ত্রিদেশীয় সিরিজে খেলতে এসে পড়েছিলেন গোড়ালির ইনজুরিতে। সেখান থেকে ছিটকে যেয়ে আর ফেরা হয়নি বাইশ গজে। সেই ইনজুরিতেই এবার ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজেও দর্শক হয়ে থাকতে হচ্ছে ম্যাথিউজকে।

Angelo Mathews ODI batting 3237906 1

ক্যারিয়ার জুড়েই চোটের সঙ্গে লড়াই করতে হয়েছে ৩০ বছর বয়সী এই অলরাউন্ডারকে, সেই লড়াই অসহনীয় হয়ে উঠেছে গত দেড় বছরে। শ্রীলঙ্কার খেলা সবশেষ ১৮ টেস্টের ৮টিতেই খেলতে পারেননি তিনি। বাইরে ছিলেন ৪০ ওয়ানডের ২৪ টাতে, ১৯ টি-টোয়েন্টির মধ্যে মাঠে নামা হয়নি ১৪টা তেই।

নিদাহাস টুর্নামেন্টের জন্য বাকি দুই দল এরই মধ্যে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলেও শ্রীলঙ্কা দল মঙ্গলবার ঘোষণা করেছে ২০ সদস্যের প্রাথমিক দল। সেখানে নাম নেই ইনজুরিতে থাকা ম্যাথিউজ। অলরাউন্ডার ম্যাথুসের পরিবর্তে বাংলাদেশ সফরে লঙ্কানদের নেতৃত্ব দিয়েছিলেন তাদের টেস্ট দলের অধিনায়ক দিনেশ চান্দিমাল। এবারও সেই চান্দিমালকেই দেখা যেতে পারে অধিনায়ক হিসাবে।

বাংলাদেশ থেকে নিয়ে ফেরা চোটের কারণে নিদাহাস কাপ খেলতে পারবেন না পেসার শেহান মাদুশঙ্কাও। একই কারণে শ্রীলঙ্কা পাবে না আসেলা গুনারত্নেকে।

৯৭ ডেস্ক

Read Previous

অধিনায়ক ওয়ালস থেকে অনুপ্রেরণা খুঁজছেন কোচ ওয়ালস

Read Next

‘দিগন্ত দেখা হয়নি তবে শহরের ট্রাফিক দেখেছি’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share