‘ম্যানেজমেন্ট ওর বোলিং নিয়ে সন্তুষ্ট নয়’

saifuddin
Vinkmag ad

সাউথ আফ্রিকা সফরের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ১৯ তম ওভার বল করতে এসে টানা ৫ ছয়ে এক ওভারে দিয়েছিলেম ৩১ রান। এরপরই ঘরের মাঠে শ্রীলঙ্কার সাথে এই ফরম্যাটের দুই ম্যাচে ৬ ওভার বল করে দিয়েছেন ৭৯ রান! এমন খরুচে বোলিংটায় কাল হয়েছে সাইফউদ্দিনের জন্য। তার উপর আস্থা হারিয়ে ফেলেছে টিম ম্যানেজমেন্ট। সেজন্যই আসছে ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফির জন্য ১৬ সদস্যের দলে জায়গা হারিয়েছেন এই মিডিয়াম পেসের অলরাউন্ডার।

saifuddin star

একজন পারফেক্ট লেগ স্পিনারের মত একজন সলিড মিডিয়াম পেসের অলরাউন্ডারের যেন বরাবরি আকাল বাংলাদেশ দলে। টি-টোয়েন্টি ক্রিকেটের এই যুগে বয়সভিত্তিক দলে নিয়মিত পারফর্ম করে সকলের নজর কেড়েই জাতীয় দলে অভিষিক্ত হলো মোহাম্মদ সাইফউদ্দিন। ধরা হলো পেস বোলিং অলরাউন্ডারের সেই আক্ষেপটা বোধয় এবার ঘোচানো গেল। কিন্তু, মাত্র ৬ ম্যাচ খেলেই জায়গা হারাতে হলো দলে।

ব্যাট হাতে নেহাত মন্দ ছিলো না সাইফের পারফম্যান্স। ৪ ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে ১১১ এর উপর স্ট্রাইক রেটে ২৯.৩৩ গড়ে রান করেছেন ৮৮, যেখানে ব্যক্তিগত সর্বোচ্চ অপরাজিত ৩৯ রান।

তালগোল পাকিয়েছেন বল হাতে বেশ খরুচে বোলিং করে। ৬ ইনিংস মিলিয়ে বল করেছেন ১০৮টি। ওভার প্রতি ১১ এর উপর রান দিয়ে পেয়েছেন ৪ উইকেট। অ্যাভারেজটাও প্রায় পঞ্চাশ ছুঁই ছুঁই।

ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফির জন্য দল ঘোষণা করার পর, স্কোয়াডে সাইফের না থাকার কারণ জানাতে গিয়ে শেষের দিকের পারফর‌ম্যান্সের বিবেচনায় বাদ পড়ে গেছেন সাইফ! এমনটা জানিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘সাইফের সঙ্গে অলরাউন্ডার (আবুল হাসান) রাজুও আলোচনায় এসেছিল। এখানে সাইফের ব্যাক টু ব্যাক ম্যাচে পারফরম্যান্স দেখা হয়েছে। ম্যানেজমেন্ট ওর বোলিং নিয়ে সন্তুষ্ট নয়। এ কারণেই সে আপাতত দলে নেই।’

৯৭ ডেস্ক

Read Previous

শরীফের হ্যাট্রিকে উড়ে গেল গাজী গ্রুপ ক্রিকেটার্স

Read Next

বিদায় বলে দিলেন মরকেল!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share