বাংলাদেশ দলের দেখভাল নিজেই করতে চান পাপন

নাজমুল হাসান পাপন
Vinkmag ad

নিদাহাস ট্রফির জন্য ঘোষণা করা হয়েছে স্কোয়াড। খালেদ মাহমুদকে সরিয়ে দলের সার্বিক দায়িত্ব দেওয়া হয়েছে বোলিং কোচ কোর্টনি ওয়ালসকে। শ্রীলঙ্কা সফরের জন্য ওয়ালসকে প্রধান কোচের দায়িত্ব দিয়ে পাঠানো হচ্ছে। তবে শ্রীলঙ্কা সফরে পুরোটা সময় দলের সাথে থাকবেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন এবং তিনিই সামলাবেন সবকিছু।

papon

দেশের মাটিয়ে শ্রীলঙ্কার কাছে সিরিজ হারের পর নড়েচড়ে বসেছে বিসিবি। পাপন কথা দিয়েছিলেন নিদাহাস ট্রফির আগে প্রধান কোচ দিবেন, কথা রেখেছেন তিনি! বোলিং কোচ ওয়ালসকে দেওয়া হয়েছে প্রধান কোচের দায়িত্ব। খালেদ মাহমুদকে ফেরাতে চায় পুরনো দায়িত্বে, ম্যানেজার হিসেবে তাকে দেখা যেতে পারে শ্রীলঙ্কায়।

আজ বিসিবি প্রধান সাংবাদিকদের জানান, “টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে থাকছে না সুজন (খালেদ মাহমুদ)। এখন ভূমিকাগুলো সুনির্দিষ্ট করে দিয়েছি। এবার হেড কোচ দিয়ে দিয়েছি। দ্বিতীয়ত, আমি নিজে সবকিছু দেখভাল করার জন্য শ্রীলঙ্কায় থাকছি। ওদের সঙ্গে থাকব সারাক্ষণ। তারপরও সুজন যদি যায়, সব সময় যে দায়িত্বে ছিল, সেটাতেই থাকবে ম্যানেজার হিসেবে। সে যাবে টিম ম্যানেজার হিসেবে।”

আসলে কিছুদিন থেকে সুজনের উপর চাপ পড়ছিল বেশি। বোর্ড পরিচালকের পাশাপাশি তিনি জড়িত আছেন কোচিং পেশায়। ঢাকা প্রিমিয়ার লিগের দুটি দলের কোচ তিনি। বিপিএলে সামলাতে হয় ঢাকা ডায়নামাইটসের মতো বড় দল। ক্রিকেটারদের অ্যাসোসিয়েশনের সহ-সভাপতির দায়িত্ব তার কাঁধে। সাথে জাতীয় দলের দায়িত্বতো আছেই। তাই তার উপর চাপ কমিয়ে বিসিবি প্রধান নিজেই জাতীয় দলের দেখভাল করতে চান।

“ব্যাপারটা হলো পরিচালকরা যাবে (শ্রীলঙ্কায়)। পরিচালকদের মধ্যে সুজনও থাকতে পারে। আমার ব্যাক্তিগত ইচ্ছা হচ্ছে সুজনও যাক, ওখানে টিম ম্যানেজার হিসেবে যে দায়িত্ব পালন করার কথা, সেটাই করুক।”

 

৯৭ ডেস্ক

Read Previous

নিদাহাস ট্রফিতে ইমরুলকে ফেরানোয় নান্নুর ব্যাখ্যা

Read Next

শরীফের হ্যাট্রিকে উড়ে গেল গাজী গ্রুপ ক্রিকেটার্স

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share