নিদাহাস ট্রফিতে সাকিবসহ ফিরেছে আরো চার জন

বাংলাদেশ
Vinkmag ad

শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শ্রীলঙ্কায় আয়োজিত হতে যাওয়া ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেটের আসর নিদাহাস ট্রফির জন্য সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড), আঙুলের ইনজুরিতে পড়ে দীর্ঘদিন পরে দলে ফিরলেন সাকিব। সাকিবের সাথে ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ডাক পেয়েছে ঘোষিত স্কোয়াডে।

Bangladesh Cricket Team

ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেরে না উঠলেও সাকিবকে রাখা হয়েছে দলে। এছাড়া ইমরুল, মিরাজ, তাসকিন, সোহানরা ফিরলেও ঘরের মাঠে শ্রীলঙ্কার সাথে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ থাকা মোহাম্মদ সাইফুদ্দিন, আফিফ হোসেন ও জাকির হাসান’রা এবার জায়গা হারিয়েছেন দলে।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, আবু হায়দার রনি ও আরিফুল হক।

নিদাহাস ট্রফিতে রাউন্ড রবিন পদ্ধতিতে প্রত্যেক দল দু’বার করে মুখোমুখি হবে একে অপরের। ৬ মার্চ শুরু হওয়া টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

৯৭ ডেস্ক

Read Previous

মাশরাফিকে আইডল মানেন রাব্বি

Read Next

মাশরাফি কৃতিত্বে মোহামেডানকে হারালো আবাহনী

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share