অপ্রতিরোধ্য আবাহনীর জয়রথ থামাবে মোহামেডান!

abahani vs mohammedan f
Vinkmag ad

ডিপিলের ছষ্ঠ রাউন্ডে এসে আগামীকাল প্রথমবারের মত মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল আবাহনী ও মোহামেডান। মাঠের ক্রিকেটে আবাহনী-মোহামেডানের লড়াইটা এখন আর তেমন উত্তাপ ছড়াই না! মুখোমুখি দেখায় দু’দলের সেই জৌলুসটা হারিয়েছে অনেক আগেই। তবুও লড়াইটা যখন আবাহনী-মোহামেডানের তখন কেও কাওকে ছেড়ে করতে বলতে নারাজ একদম। সেই লড়াইতেই নিজেদের শক্তিমাত্রাটা জানান দিতে কাল মিরপুরে মাঠে নামছে ঐতিহ্যবাহী এই দু’দল।

abahani vs mohammedan2

জাতীয় দলের খেলা চলাকালীন আঙুলের ইনজুরিতে পড়া সাকিবের মাঠে ফেরা হয়নি আর। ডিপিএলের এবারের আসরে এখনো নামা হয়নি নিজ দল মোহামেডানর জার্সি গায়ে। আগামীকাল যে আবাহনী বিপক্ষে এই বিশ্বসেরা অলরাউন্ডার খেলতে পারবেন সেই আশাও ক্ষীণ প্রায়। সাকিব’বিহীন মোহামেডান নিজেদের প্রথম দুই ম্যাচে হারলেও পরে ঘুরে দাঁড়িয়ে টানা তিন জয় তুলে নিয়ে ফিরেছে দারুণ ছন্দে।

সাদাকালোদের ৫ ম্যাচে ৩ জয় থাকলেও এবারের লিগে এখনো অপ্রতিরোধ্য আবাহনী, ৫ ম্যাচে সমান পাঁচ জয় আকাশী-নীলদের। দলে মাশরাফি বিন মতুর্জার সাথে মেহেদি হাসান মিরাজ, এনামুল হক বিজয়, নাসির হোসেন, সাইফ হাসান, সাকলান সজীব, সানজামুল ইসলামদের উপস্থিতে প্রতিপক্ষ নিয়ে খুব একটা ভাবছে না মোসাদ্দেক হোসেন সৈকত।

এই প্রসঙ্গে সৈকত বলেন, ‘অন্যান্য ম্যাচের আগে আমরা যেভাবে অনুশীলন করেছি, যেভাবে খেলে আসছি সামনের ম্যাচের জন্যও প্রস্তুতি ঠিক একইরম। মোহামেডানের সাথে খেলা জন্য অনেক কিছু করতে হবে, আসলে ওরকম কিছু না। আমরা আমাদের সেরাটা খেলতে পারলে আমরা এখান থেকে বের হয়ে যাব।’

এই অলরাউন্ডার আরো যোগ করে বলেন, ‘আমি যখন প্রথমবারের মত প্রিমিয়ার লিগ খেলি তখন আমার কাছে মনেহয়েছিল আবাহনী-মোহামেডান ম্যাচ অনেক বেশি উত্তেজনার। এবার সহ আমি ৫ বছর প্রিমিয়ার লিগ খেলছি, আমার কাছে এই বিষয়টা এখন অনেক স্বাভাবিক।’

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় শুরু হবে এই ম্যাচ।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবকে সরিয়ে টি-টোয়েন্টির শীর্ষে ম্যাক্সওয়েল

Read Next

দেশের পেসারদের দারুণ সম্ভাবনা দেখছেন রনি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share