অজিদের বিরুদ্ধে টেস্ট দলে দক্ষিণ আফ্রিকার নতুন দুই মুখ

featured photo1 41
Vinkmag ad

ঘরের মাঠে ভারতের সাথে পূর্ণাঙ্গ সিরিজ শেষ হওয়ার পর পরেই আবার অজিদেরকে আতিথ্য দেবে প্রোটিয়া’রা। ১ মার্চ ডারবান টেস্ট দিয়ে শুরু হবে অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা চার ম্যাচের এই টেস্ট সিরিজ। সেই সিরিজকে সামনে রেখেই প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে সাউথ আফ্রিকা ক্রিকেট বোর্ড। দলে জায়গা পেয়েছে দুই নতুন মুখ হেনরিখ ক্লাসেন ও উইলেম মালদার।

South Africa Test AFP

ডি ককের ইনজুরিতে ভারতের সাথে টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফর্ম করার জন্যই অস্ট্রেলিয়ার সাথে টেস্ট সিরিজে ডাকা হয়েছে হেনরিক ক্লাসেনকে। সদ্য শেষ হওয়া টেস্ট সিরিজের পরেই ইনজুরিতে পড়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ মিস করা প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সাথে কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স ও তেম্বা বাভুমাও ফিরেছেন এই দলে। তবে সেই সিরিজের দলে থাকলেও এবার দল থেকে বাদ পড়েছেন ক্রিস মরিস, আন্দিলে ফেলুকওয়াও ও ডুয়ানে অলিভিয়েরা।

দক্ষিণ আফ্রিকার টেস্ট দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, তেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, থিউনিস ডি ব্রুইন, এবি ডি ভিলিয়ার্স, ডিন এলগার, হেনরিক ক্লাসেন, কেশভ মাহারাজ, আইডেন মার্করাম, মরনি মরকেল, উইলেম মালদার, লুঙ্গি এনগিদি, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা।

৯৭ ডেস্ক

Read Previous

নিদাহাস ট্রফির দলে অভিজ্ঞদের উপস্থিতি বাড়াতে চায় সুজন

Read Next

জয় দিয়ে সফর শেষ করলো ভারত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share