রোহিত শর্মার নেতৃত্বে নিদাহাস ট্রফিতে ভারতের নতুন দল

featured photo1 9
Vinkmag ad

৬ মার্চ পর্দা উঠছে নিদাহাস ট্রফির, শ্রীলঙ্কার মাটিতে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্ট নিয়ে সবগুলো দল তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড হাটছে অন্য পথে। দলের সেরা কিছু খেলোয়াড়কে বিশ্রামে রেখে নতুন অধিনায়কের নেতৃত্বে খেলবে ভারত। বিরাট কোহলির অবর্তমানে রোহিত শর্মা দলের নেতৃত্ব দিবেন।

267656

ভারতীয় দলের কমপক্ষে পাঁচ নিয়মিত মুখকে রাখা হয়েছে বিশ্রামে। কোহলি, ধোনি, ভুবেনেশ্বর কুমার, জাসপ্রিত ভুমরাহ এবং হার্ডিক পান্ডিয়াকে বিশ্রাম দেওয়া হয়েছে। শুক্রবার (২৩জানুয়ারি) বিসিসিআই নিশ্চিত করেছে রোহিত শর্মা দলের নেতৃত্ব দিবেন। দলে দেখা যাবে নতুন কিছু মুখ।

ভারতীয় দল এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছে। প্রায় দুই মাসের লম্বা সফরে তারা দক্ষিণ আফ্রিকার সাথে তিনটি টেস্ট, ছয়টি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে তারা সেখানে গিয়েছিল। তাই লম্বা সফরে ক্লান্ত ক্রিকেটাররা। তাই তাদের বিশ্রাম দিয়েছে বোর্ড।

রোহিত শর্মা অধিনায়ক করা হয়েছে। সেক্ষেত্রে টপ অর্ডারে সুযোগ মিলতে পারে মায়াঙ্ক আগরওয়ালের। দলে ফিরতে পারে স্পিনিং অলরাউন্ডার আকসার প্যাটেল। সাথে থাকবেন ওয়াশিংটন সুন্দরও। ধোনির পরিবর্তে কিপিং করবেন রিশাব প্যান্ত।

পেসার ভুবনেশ্বর কুমার এবং জসপ্রিত বুমরাহর পরিবর্তে বল হাতে দেখা যেতে পারে মহম্মদ সিরাজ ও বাসিল থাম্পিকে। জয়দেব উনাড়কট ও শার্দুল ঠাকুর থাকতে পারেন দলে।

৯৭ ডেস্ক

Read Previous

নিদাহাস ট্রফিতে বাংলাদেশকে এগিয়ে রাখছেন মাঞ্জরেকার

Read Next

দারুণ কামব্যাকের পরও মোহামেডানে হার প্রাইম ব্যাংকের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share