চূড়ান্ত হয়েছে ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি

featured photo1 77
Vinkmag ad

শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শ্রীলঙ্কায় আয়োজিত হতে যাচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেটের আসর ‘নিদাহাস’ ট্রফি। যেখানে স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়াও অংশগ্রহণ করবে বাংলাদেশ ও ভারত। ৭ ম্যাচ ও ১১ দিনের এই টুর্নামেন্টের জন্য ঘোষণা করা হয়েছে চূড়ান্ত সূচি, যেখানে উদ্বোধনি ম্যাচে ৬ মার্চ ভারতের মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা। টুর্নামেন্টে বাংলাদেশ প্রথম ম্যাচে মাঠে নামবে ৮ মার্চ ভারতের বিপক্ষে।

Bangladesh 03

সম্প্রতি সময় বিবচনাতে খুব একটা ভাল সময় যাচ্ছে না টিম বাংলাদেশের জন্য। নিজেদেরকে হারিয়ে খুঁজছে টাইগাররা! অন্যদিকে টুর্নামেন্টের অন্য দুই দল ভারত ও স্বাগতিক শ্রীলঙ্কা আছে ফর্মের তুঙ্গে।

দক্ষিণ আফ্রিকাতে যেয়ে ওদের সাথে সাদা পোশাকে সিরিজ খোয়ালেও রঙ্গিন পোশাকে নিজেদের দাপটটা ঠিকই ধরে রেখে ওয়ানডে সিরিজটা নিজেদের করে নেওয়ার পাশাপাশি তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজও এখন পর্যন্ত ১-১এ সমতা রেখেছে ভারতীয়রা। আর বাংলাদেশে এসে ত্রিদেশীয় সিরিজের সাথে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজটাও নিজেদের করে নিয়ে দেশের বিমান ধরেছে লঙ্কান’রা।

নিদাহাস ট্রফিতে রাউন্ড রবিন পদ্ধতিতে প্রত্যেক দল দু’বার করে মুখোমুখি হবে একে অপরের। ৬ মার্চ শুরু হওয়া টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

টুর্নামেন্টের সময়সূচীঃ

৬ মার্চ (মঙ্গলবার) – শ্রীলঙ্কা বনাম ভারত

৮ মার্চ (বৃহস্পতিবার) – বাংলাদেশ বনাম ভারত

১০ মার্চ (শনিবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১২ মার্চ (সোমবার) – শ্রীলঙ্কা বনাম ভারত

১৪ মার্চ (বুধবার) – বাংলাদেশ বনাম ভারত

১৬ মার্চ (শুক্রবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১৮ মার্চ (রোববার) – ফাইনাল

৯৭ ডেস্ক

Read Previous

ডিপিএল মাতাতে ইউসুফ পাঠান এখন ঢাকায়

Read Next

লাইভঃ পিএসএলে মুস্তাফিজের অভিষেক ম্যাচ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share