ডিপিএল মাতাতে ইউসুফ পাঠান এখন ঢাকায়

YOUSUF PATHAN
Vinkmag ad

ভারতীয় দলে শুরুটা দুর্দান্ত হলেও ধারাবাহিক ছিলেন না। ফলাফলে দলের ব্রাত্য হয়ে সময় কাটাতে হচ্ছে। তবে আইপিএলে কেকেআরের হয়ে সাফল্য পেয়েছেন ঠিকই তারপরও ভারতের জার্সি গায়ে আর ফেরা হয়নি। তবে এবার এসেছেন বাংলাদেশে, ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলার জন্য। ডিপেএলের এবারের আসরে বেশ কিছু দলের হয়ে খেলছেন ভারতীয় ক্রিকেটাররা। ব্যাট আর বলে দারুণ নৈপুণ্যও দেখিয়ে চলেছেন তাঁরা। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জার্সি গায়ে দেখা যাবে তাকে।

Yusuf Pathan 2

গত আসরেও খেলে গেছেন ইউসুফ পাঠান, আবাহনীর হয়ে গত আসরে দেখা গিয়েছিল এই হার্ড হিটারকে। বাংলাদেশের সাকিবের সাথে রয়েছে তার বেশ সখ্যতা। কেকেআরের হয়ে খেলার সময় তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

কিছুদিন আগে সংবাদের শিরোনাম হয়েছিলেন ডোপ টেস্টে পজিটিভ হয়ে। পরীক্ষায় ইউসুফের মূত্রে মিলেছিল নিষিদ্ধ একটি ওষুধের নমুনা। যদিও বরাবর সেটা অস্বীকার করে আসছেন তিনি। তার দাবি ভুল চিকিৎসার শিকার হয়েছেন তিনি। বারোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন তাকে নিষিদ্ধও করেছিল।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পরের ম্যাচেই দেখা যাবে এই হেভিওয়েট হিটারকে কে। ব্যাটের সাথে হাতও ঘোরাতে পারেন। স্পিন বল করে ‘লিস্ট এ’ ম্যাচে তার দখলে আছে ১১৪টি উইকেট, সাথে ব্যাট হাতে করেছেন ৪২৫৮ রান।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজের পেস ডিপার্টমেন্টের হেড আলফনসো থমাস

Read Next

চূড়ান্ত হয়েছে ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share