১৪ পেসারের জন্য বিশেষ ক্লাস

walsh
Vinkmag ad

বাংলাদেশ দলে পেসারদের যুগ শুরু হয়েছিল মাশরাফির হাতধরে। অনেকটা সময় পেরিয়ে গিয়েছে এখনো দলের সেরা পেসার মাশরাফি, যার বিকল্প এখনো তৈরি হয়নি। আসল কথা ধারাবাহিকতার লেশ মাত্র নেই বাংলাদেশ দলের পেসারদের মধ্যে। তাই তাদের মেধা তুলে ধরতে বিশেষ ক্যাম্পিং শুরু করেছে বিসিবি।

Walsh Pacers 3

সামনের মাসে শ্রীলঙ্কায় হতে যাওয়া নিদাহাস ট্রফিতে ভাল করতে চায় বাংলাদেশ। টিম ম্যানেজমেন্ট জানে পেসারদের সার্ভিস ছাড়া ভাল করা সম্ভব না, তাই পেসারদের জন্য বিশেষ অনুশীলন ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি। এই উপলক্ষে ক্যাম্পে ডাকা হয়েছে ১৪ জন পেসারকে। সাথে রাখা হয়েছে উঠতি ৫ জন ব্যাটসম্যানও।

এই ১৯ ক্রিকেটার নিয়ে ক্যাম্প শুরু হবে ২৩ ফেব্রুয়ারি (শুক্রবার) থেকে আর চলবে ৩ মার্চ পর্যন্ত। দলের বিগ বস বোলিং কোচ কোর্টনি ওয়ালস দায়িত্ব পেয়েছেন এই ক্যাম্প পরিচালনা করার। এবার খুব কাছ থেকে উঠতি তরুণদের উৎসাহিত করবেন এই গ্রেট ইন্ডিজ। 

এই ক্যাম্পের জন্য ১৪ জনের দলে ডাক পেয়েছেন দল থেকে বাদ পড়া পেসার তাসকিন আহমেদ ও  কামরুল ইসলাম রাব্বি। আর বাদ পড়েছেন; শফিউল ইসলাম, শুভাশীষ রায় চৌ্ধুরী ও আল আমিন হোসেন।

অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া ১৪ পেসার হলেন: তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, আবুল হাসান, রবিউল হক, আবু হায়দার, আবু জায়েদ, এবাদত হোসেন,  খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, কাজী অনিক, কামরুল ইসলাম রাব্বি ও হোসেন আলী।

বিশেষ অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া ব্যাটসম্যানরা হলেন: ইমরুল কায়েস, সৌম্য সরকার, আরিফুল হক, জাকির হাসান, সাব্বির রহমান।

৯৭ ডেস্ক

Read Previous

অনুশীলনে ফিরেছেন সাকিব

Read Next

নিদাহাস ট্রফিতে দেখা মিলবে না কোহলিদের!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share