ডিপিএলে বিজয়ের সেঞ্চুরি

featured photo1 54
Vinkmag ad

এবারের ডিপিএলে (ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ) দুইবার খুব কাছে যেয়েও দেখা মেলেনি সেঞ্চুরির। একবার অপরাজিত থাকেন ৮৬ রানে (খেলাঘরের বিপক্ষে), একবার আউট হন ৭৭ রানে (রুপগঞ্জের বিপক্ষে)। অবশেষে ৫ম ম্যাচে এসে সেঞ্চুরি তুলে নিয়েছেন এনামুল হক বিজয়।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সেঞ্চুরি করেছেন এনামুল হক বিজয়। ১০৯ বলে ৬ টি চার ও ৩ টি ছয়ে সেঞ্চুরি পূর্ণ করেন বিজয়। বিজয়ের ব্যাটে চড়ে বাজে শুরুর পর বিপর্যয় কাটিয়ে উঠেছে আবাহনী লিমিটেড। বিজয়কে যোগ্য সঙ্গ দিচ্ছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

191841

এটি এনামুল হক বিজয়ের লিস্ট-এ ক্যারিয়ারের ৮ম সেঞ্চুরি। ১১২ তম লিস্ট-এ ম্যাচ খেলতে থাকা বিজয়ের এই ৮ সেঞ্চুরির ৩ টি এসেছিল বাংলাদেশের জার্সি গায়ে চেপে।

সাভারে বিকেএসপির (বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান) ৪ নম্বর গ্রাউন্ডে টসে জিতে আগে ব্যাট করতে নামে নাসির হোসেনের দল (আবাহনী)। দুই ম্যাচে ম্যাচসেরার পুরষ্কার জেতা সাইফ হাসান এদিন ফেরেন দ্রুত (৮ রান করে)। সাইফকে বোল্ড করে সাজঘরে পাঠান আবু জায়েদ রাহি। নাজমুল হোসেন শান্ত ১ রান করে সাইফের পথে হাঁটেন। তাঁকে বোল্ড করেন সোহাগ গাজী। এরপর অধিনায়ক নাসির হোসেন ১১ ও মোহাম্মদ মিঠুন ১৪ রান করে ফিরলে ৭৮ রানেই ৪ উইকেট হারিয়ে বসা আবাহনী বিপদে পড়ে। সেখান থেকে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন এনামুল হক বিজয় ও মোসাদ্দেক হোসেন সৈকত।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ক্লাসেনের ক্লাসিক্যাল ব্যাটিংয়ে সিরিজে ফিরল দক্ষিণ আফ্রিকা

Read Next

মিরাজ-সানজামুলের ব্যাটে ঝড়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share