পিএসএল মিস করতে যাচ্ছেন ক্রিস লিন

featured photo1 53
Vinkmag ad

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি তারকা ক্রিস লিন কাঁধের ইনজুরির জন্য পাকিস্তান সুপার লিগ মিস করতে যাচ্ছেন। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচে মিড উইকেট অঞ্চলে রস টেলরের একটি শটকে বাউন্ডারি থেকে বাঁচাতে গিয়েই ইনজুরিতে পড়েন লিন।

পড়ে গিয়েই ডান কাঁধে ঝাঁকুনি দেন লিন, পরে তার মারাত্মক আঘাত নিয়ে মাঠ ছাড়েন তিনি। তার ডান কাঁধ ফেটে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে যদিও স্ক্যান রিপোর্ট দ্রুতই পাওয়া যাবে তবেই নিশ্চিত হওয়া যাবে মূল ব্যাপার। ম্যাচের বাকী অংশ মাঠের বাইরেই কাটাতে বাধ্য হন ২৭ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

DWjsuEbWAAAKSMG

এর আগে তিনবার বাম কাঁধ নিয়ে শল্যবিদের শরণাপন্ন হয়েছিলেন লিন। ২০১৭ সালে ইনজুরিতে পড়ে কলকাতার হয়ে গতবছর মিস করেছেন আইপিএলের বেশিরভাগ ম্যাচ। তার প্রতিকূল স্ক্যান রিপোর্ট সারাবিশ্বজুড়ে চলা ফ্র‍্যাঞ্চাইজিলিগগুলোর জন্য দু:সংবাদ হতে পারে, তার দারুণ ছক্কার মারগুলো নি:সন্দেহে মিস করবে ক্রিকেটভক্তরা।

আগামীকাল(বৃহস্পতিবার) থেকে দুবাইতে অনুষ্ঠিত হতে যাওয়া পাকিস্তান সুপার লিগ মিস করলেও আইপিএলের আগেই ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

ফিজিওথেরাপিস্টরা বলছেন,” তার কাঁধ আগের জায়গায় নিয়ে আসা সম্ভব, দ্রুতই এক্স রে করতে পাঠানো হয়েছে। মূল হাড়টি ভাঙ্গেনি বলে আশা করছি।”

“এমতাবস্থায় সে পাকিস্তান সুপারলিগ মিস করতে যাচ্ছে, তবে শীঘ্রই ব্রিসবেনে ফিরবে। এরপর পরবর্তি স্ক্যানের রিপোর্ট দেখে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবো, বুঝতে পারবো কীভাবে তাকে দ্রুত ফেরানো যায়।”

ক্রিস লিন ১০২ টি টি-টোয়েন্টি ম্যাচে ৩৬.১২ গড়ে ২৮৯০ রান করেন। ইনজুরিতে না পড়লে কাল থেকে শুরু হওয়া পাকিস্তান সুপারলিগের লাহোর কালান্দারস দলের হয়ে খেলার কথা ছিলো তার।

৯৭ ডেস্ক

Read Previous

অপরাজিত চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

Read Next

ক্লাসেনের ক্লাসিক্যাল ব্যাটিংয়ে সিরিজে ফিরল দক্ষিণ আফ্রিকা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share