পিএসএলে খেলবেন সাব্বির!

featured photo1 48
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) মাঠে গড়াচ্ছে আগামী বৃহস্পতিবার থেকে। বাংলাদেশ থেকে এবারও একাধিক ক্রিকেটার পিএসএল মাতাবেন। আঙুলের চোটে অনিশ্চিত সাকিব আল হাসান যখন ছিটকে গেছেন, তখন সুখবর পেয়েছেন সাব্বির রহমান।

ঘরোয়া লিগে নিষিদ্ধ সাব্বির রহমান এবার খেলবেন পেশোয়ার জালমির হয়ে। সাকিব আল হাসানের ইনজুরির কারণেই পিএসএল খেলার সুযোগ মিলেছে সাব্বিরের। একাদশে সুযোগ মিললে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমানের পাশাপাশি সাব্বিরকেও তাই ব্যাট হাতে দেখা যাবে পিএসএলে।

গতকাল রাতে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমানের সাথে পিএসএল খেলতে উড়ে গিয়েছেন সাব্বির রহমানও।

পিএসএলের বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি। এদের হয়েই এবারের আসর মাতানোর কথা ছিল সাকিব আল হাসানের। তবে হাতের (আঙুলের) চোটের জন্য খেলা হচ্ছে না সাকিবের। আর এজন্যই মূলত তার বদলি হিসেবে পিএসএল মাতাতে বাংলাদেশ থেকে পেশোয়ারের স্কোয়াডে ডাকা হয়েছে ডানহাতি এ ব্যাটসম্যানকে। আগামী শুক্রবার থেকে শুরু হবে সাব্বিরদের (পেশোয়ার জালমি) এবারের আসরের যাত্রা।

প্রসঙ্গত, এবারের আসরে তামিম ইকবাল ও সাব্বির রহমান খেলবেন বর্তমান শিরোপা জয়ী দল পেশোয়ার জালমির হয়ে। মাহমুদউল্লাহ রিয়াদ মাঠ মাতাবেন তার পুরনো দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। কাটার মাস্তার মুস্তাফিজুর রহমান খেলবেন লাহোরের জার্সি গায়ে চেপে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘এটা বাংলাদেশ দল বলে মনে হয়নি’

Read Next

বাংলাদেশের কাঁধে নিঃশ্বাস স্কটল্যান্ডের!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share