মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরাতে চান পাপন!

নাজমুল হাসান পাপন
Vinkmag ad

টি-টোয়েন্টিতে মাশরাফি অধ্যায় শেষ হয়েছে বেশ আগেই। তবে তার চলে যাওয়ার পর দল হিসেবে এগোতে পারছে না কোন ভাবেই। তাইতো বিসিবি আবার দ্বারস্থ হতে চায় মাশরাফির। আসন্ন মার্চে শ্রীলঙ্কার মাটিতে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কাকে নিয়ে বসতে চলেছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। আর বিসিবি যেকোন মূল্যেই হোক মাশরাফিকে দলে ফেরাতে চায় তারা।

603030 mashrafe mortaza reuters

মাশরাফি চলে যাওয়ার পর ব্যর্থতার বলয় থেকে বের হতে পারছে না বাংলাদেশ টি-টোয়েন্টি দল। দেশের মাটিতে শেষ টি-টোয়েন্টি সিরজেও শ্রীলঙ্কার সাথে বাজে ভাবে হেরেছে দল। তাই বিসিবি আবার ফেরাতে চায় দেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফিকে। আজ এক সংবাদ সম্মেলনে বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানান, ত্রিদেশীয় সিরিজে মাশরাফিকে তারা ফেরার জন্য অনুরোধ করবেন।

তিনি বলেন, ‘শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের জন্য আমরা মাশরাফিকে অনুরোধ জানাবো। নতুন বলে আসলে সে বাংলাদেশের সেরা বোলার। তাই তাকে ফেরাতে চাইছি। মাশরাফিকে আমি বললে অবসর ভেঙ্গে মাঠে ফিরবে। আমার বিশ্বাস মানা করতে পারবেনা। সবকিছুই নির্ভর করছে তার মতামতের ওপর।’

দেশের জার্সি গায়ে গত এপ্রিলে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন মাশরাফি বিন মর্তুজা। শ্রীলঙ্কার সাথে সিরিজ চলাকালীন সময়ে আচমকা অবসরের ঘোষণা দেন দেশ সেরা এই অধিনায়ক। তবে চালিয়ে যাচ্ছেন ওয়ানডে খেলা।

উল্লেখ্য আগামী ৬ মার্চ থেকে শ্রীলঙ্কায় বসতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের।

৯৭ ডেস্ক

Read Previous

জিম্বাবুয়েকে নাস্তানাবুদ করে সিরিজ জিতল আফগানরা

Read Next

নিদাহাস ট্রফির আগেই দলে আসছে নতুন কোচ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share