নিদাহাস ট্রফিতেও দলের দায়িত্বে সুজন

খালেদ মাহমুদ সুজন
Vinkmag ad

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবার আগে মিডিয়ার সামনে ক্ষোভ ঝেড়েছিলেন খালেদ মাহমুদ সুজন। বলেছিলেন ‘নোংরা জায়গাতে’ কাজ করতে আর আগ্রহী নন। অথচ মার্চে নিদাহাস ট্রফিতে বাংলাদেশ দলের দায়িত্ব থাকছে ঐ খালেদ মাহমুদ সুজনের কাঁধেই। এই কথা নিশ্চিত করেছেন জালাল ইউনুস।

গত ১২ ফেব্রুয়ারি মিরপুরে সংবাদ মাধ্যমের সামনে বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর সুজন বলেছেন, ‘দল খারাপ করেছে। দায় আমি নিতেই পারি। হয়তো আমাদের পরিকল্পনায় ভুল ছিল। সাথে অন্যান্য বিষয়ও থাকতে পারে। আমি দায়িত্ব চালিয়ে যেতে আগ্রহী নই। এ বিষয় নিয়ে বোর্ডের সঙ্গে কথা বলব। দলের সঙ্গে দায়িত্ব পালন করতে আর ইচ্ছা করছে না। জায়গাটা নোংরা লাগছে।’

khaled mahmud

গতকাল (১৮ ফেব্রুয়ারি) জালাল ইউনুস নিশ্চিত করেছেন সুজনই থাকছেন দলের দায়িত্বে। তবে অচিরেই বিদেশী কোচ দলের সঙ্গে যোগ দিবেন বলেও জানিয়েছেন তিনি।

জালাল ইউনুস বলেন, ‘অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এই তিন দেশ থেকেই কোচ আনার পরিকল্পনা করা হচ্ছে। আমাদের কাছে এখন পর্যন্ত ৪ জনের নাম আছে, তাদের নিয়ে আমরা বিবেচনা করছি।’

মার্চে নিদাহাস ট্রফি হয়ে যাবার পরপরই এপ্রিলেই নতুন কোচ যোগ দিবেন বলে আশা প্রকাশ করেছেন এই বিসিবি কর্মকর্তা। ততদিন দলের দায়িত্বে থাকছেন ‘টেকনিক্যাল ডিরেক্টরই’।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘এরকম খেলতে থাকলে একই ফলই হবে’

Read Next

রাতে ‘ডাক’, দিনেও ‘ডাক’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share