প্রাইম দোলেশ্বরের টানা তৃতীয় জয়

match report 11
Vinkmag ad

বিষয়টা এমন দাঁড়িয়েছে যেন অলোক কাপালির ব্যাট হাঁসলে হাঁসে গোটা ব্রাদার্স। ডিপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে ব্যাট-বলে সমান অবদানে সামনে থেকেই নেতৃত্ব দিয়ে জিতেয়েছেন দলকে। তৃতীয় রাউন্ডে আবাহনীর পর আজ দোলেশ্বরের সাথে বল হাতে সফল হলেও কথা বলেনি অলোকের ব্যাট, ব্রাদার্স হেরেছে দুই ম্যাচেই।

জাতীয় দলের সাথে থাকাতে দোলেশ্বরের হয়ে প্রথম দুই ম্যাচে মাঠে নামা না হলেও ডিপিএলে ফিরেই রান পাচ্ছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস। গত ম্যাচে ক্যারিয়ার সেরা অপরাজিত ১৪৩ রানের পর আজ খেলেছেন ৪৩ রানের এক ইনিংস। বিকেএসপির চার নাম্বার গ্রাউন্ডে আজ ফজলে মাহমুদের অলরাউন্ড পারফরম্যান্স ও লিটন-মার্শালের ব্যাটে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের দুই নাম্বারে উঠে গেল প্রাইম দোলেশ্বর।

ডিপিএলের চতুর্থ রাউন্ডে আজ টসে জিতে ব্রাদার্স ইউনিয়নকে আগে ব্যাটিংয়ে পাঠায় দোলেশ্বর অধিনায়ক ফরহাদ রেজা। মিজানুর ও জুনায়েদের ব্যাটে শুরুটা ভাল হয় ব্রাদার্সের। এরপর দলীয় ৫২ ও ৬৪ রানে জুনায়েদ এবং শুভর বিদায়ের পর মাইশুকুরের সাথে ৬১ রানের জুটি গড়েন মিজানুর। ফাজলে মাহমুদের ১ বলের ব্যবধানে এই দুই ব্যাটসম্যান আউট হয়ে যাওয়ার পর দোলেশ্বরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ইয়াসির আলি ছাড়া দাঁড়াতেই পারেনি ব্রাদার্সের আর কোন ব্যাটসম্যান।

dpl logo with sponsors

ফলে নির্ধারিত ওভারের আগেই ২১৪ রানে অল-আউট হয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। প্রাইম দোলেশ্বরের হয়ে এদিন রায়ান টেন ডেসকটে ও ফজলে মাহমুদ নেন সমান তিনটি করে উইকেট।

২১৫ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে ইমতিয়াজ ও লিটন দাসের ব্যাটে ভাল শুরু পায় প্রাইম দোলেশ্বর, ব্যক্তিগত ৪৩ রানের মাথায় লিটন দাস অলোক কাপালির প্রথম শিকারে পরিণত হলে ভাঙ্গে ৮২ রানের ওপেনিং জুটি। এরপর ইমতিয়াজের সাথে ৩৫ ও মার্শাল আয়ুবের সাথে ৮৩ রানে পার্টনারশিপ গড়ে ফজলে মাহমুদ ৭৩ রানে আউট হয়ে গেলেও সমস্যা হয়নি তাতে। এরপর মার্শাল আয়ুব, ডেসকটে ও ফারহানের ব্যাটে চেপে জয় নিয়েই মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়নঃ ২১৪/১০ (৪৬.৫ ওভার) মিজানুর রহমান ৭১, ইয়াসির আলি ৪৪, মাইশুকুর রহমান ২৮, রায়ান টেন ডেসকটে ৩/৩৮, ফাজলে মাহমুদ ৩/৪৯, ফরহাদ রেজা ২/২৬

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবঃ ২১৫/৪ (৪৭.৫ ওভার) ফজলে মাহমুদ ৭৩, লিটন দাস ৪৩, মার্শাল আয়ুব ৪৩, অলোক কাপালি ৩/৪৭, নাহিদুরজ্জামান ১/৩৯

ফলাফলঃ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ৬ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ ফজলে মাহমুদ (প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব)

৯৭ ডেস্ক

Read Previous

সাব্বির রহমান; আক্ষেপ নাকি প্রত্যাবর্তন?

Read Next

তামিমের সামনে সাকিবকে টপকে যাবার সুযোগ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share