কোহলির আনুশকা বন্দনা

featured photo1 43
Vinkmag ad

প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার মাটিতে তাদের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। তাও সাদামাটাভাবে না, ৫-১ ব্যবধানে। ১৮৬ গড়ে ৫৫৮ রান করে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ভিরাট কোহলি। আনুশকা শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবার পর এটাই ছিল ভিরাটের প্রথম কোন ওয়ানডে সিরিজ। সেখানে বাজিমাত করা কোহলি কৃতিত্ব দিয়েছেন স্ত্রীকে।

অন দ্যা ফিল্ডে ভালো করতে গেলে অফ দ্যা ফিল্ডে অনুপ্রেরণা পাওয়াটা অ্যাথলেটদের জন্য খুবই জরুরি। ভিরাট কোহলিকে এই অনুপ্রেরণা খুঁজতে বেশিদূর যাওয়া লাগেনি। গতকাল (১৬ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে প্রেজেন্টেশনে ভিরাট কোহলি তার স্ত্রী আনুশকা শর্মাকে কৃতিত্ব দেন।

DQxncQUVoAEnHGY
গেলবছরের ১১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভিরাট কোহলি ও আনুশকা শর্মা

“যারা আমাকে অফ দ্যা ফিল্ডে সাহায্য করেছে তারাও ক্রেডিটের দাবিদার। আমার স্ত্রী, যে কিনা আমাকে সবসময় মোটিভেট করে গেছে সে সবচেয়ে বেশি ক্রেডিট পাবে। আমি আমার স্ত্রীকে ধন্যবাদ দিতে চাই। সে আমার জীবনে খুউব বড় একটা ফ্যাক্টর। সে অনেক সমালোচনা সহ্য করেছে। কিন্তু, সে এমন একজন যেকিনা সবসময় আমার সামর্থে বিশ্বাস করেছে এবং আমাকে ভাল করতে উদ্বুদ্ধ করেছে।”

গতকালই ২৭ তম বারের মতো ম্যাচসেরা হয়েছেন ৩৫ ওয়ানডে সেঞ্চুরির মালিক ভিরাট কোহলি, ৫ম বারের মতো হয়েছেন সিরিজসেরা। এখনো ৮-৯ বছর খেলে যেতে চান কোহলি।

“আমার ক্যারিয়ারে এখনো ৮-৯ বছর বাকি। আমি এই সময়টা খুব ভালোভাবে ব্যবহার করতে চাই। এটা সৃষ্টিকর্তার আশীর্বাদ যে আমি সুস্থ ভাবে খেলে যেতে পারছি। আমি সবসময় দলের জন্য ১২০% দিতে চেষ্টা করি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

রেকর্ড বই এলোমেলো করলেন কোহলি

Read Next

‘কোহলিই সর্বকালের সেরা’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share