চার তরুণের স্বপ্নের অভিষেক

FB IMG 1518539038749
Vinkmag ad

সবারই স্বপ্ন থাকে জাতীয় দলে খেলার। আর সেটা যখন সত্যি হয় তখন নিজেকে ভাগ্যবান মনে হয়। আজ একসাথে বাংলাদেশ দলে ৪ ক্রিকেটারের অন্তর্জাতিক ক্রিকেটে হয়ে গেল স্বপ্নের অভিষেক।

FB IMG 1518539038749

সাকিবের পরিবর্তে শেষ মুহূর্তে দলে ডাক পাওয়া নাজমুল অপু বিপিএলে তার ধারাবাহিতার পুরস্কার পেয়েছেন। আজ প্রধান একদশে আছেন অপু। গত দুই সিজন ধরে বিপিএলে নিজের সামর্থ্যের প্রমাণ রেখেছেন। অর্থোডক্স স্পিনে নাগিন চান নাচান ব্যাটসম্যানদের।

গত কিছুদিন ধরে আফিফ হোসেন ধ্রুব সবচেয়ে বেশি উচ্চারিত একটি নাম। বয়সভিত্তিক দলে থাকা অবস্থায় ছড়িয়েছেন দ্যুতি। বলে ব্যাটে সমান পারদর্শী এই যুবা কিছুদিন আগে শেষ হওয়া অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে পেয়েছেন পাঁচটি অর্ধশতক। তাই এই দলে তার অভিষেক অনুমিত ছিল। তিনি আছেন সেরা একাদশে।

গত বিপিএলে বিধ্বংসী ব্যাটিং করে সবার নজরে ছিলেন আরিফুল হক। ব্যাটের পাশাপাশি দলের প্রয়োজনে বলও ঘুরাতে পারেন। ফিনিশার হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে। তাই আজকের ম্যাচে তার অন্তর্ভুক্তি বাংলাদেশ দলের ব্যাটিংয়ে বাড়তি শক্তি বাড়াবে এটা নিশ্চিতভাবে বলা যায়। আর আজই তার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়ে গেল।

জাকির হাসান উঠিত হার্ডহিটার ব্যাটসম্যান কাম উইকেট রক্ষক। গত বিপিএলে বেশ কিছু কার্যকরী ইনিংস খেলে আলোচনায় আসেন। আজ শ্রীলঙ্কার সাথে হয়ে গেল স্বপ্ন পূরণ।

বাংলাদেশ দলের একদশ: ১) সৌম্য সরকার, ২) জাকির হাসান, ৩) আফিফ হোসেন, ৪) মুশফিকুর রহিম, ৫)সাব্বির রহমান, ৬) মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), ৭) আরিফুল হক, ৮) মুহাম্মদ সাইফুদ্দিন, ৯) নাজমুল ইসলাম অপু, ১০) মুস্তাফিজুর রহমান, ১১) রুবেল হোসেন

৯৭ ডেস্ক

Read Previous

মজিদের সেঞ্চুরিতে রুপগঞ্জের জয়

Read Next

দুই হাফসেঞ্চুরিতে বাংলাদেশের সর্বোচ্চ সংগ্রহ!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share