মজিদের সেঞ্চুরিতে রুপগঞ্জের জয়

match report 12
Vinkmag ad

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ারলীগের আজকের ম্যাচে প্রাইম ব্যাংকের বিপক্ষে ২৪ রানের জয় পায় লিজেন্ড অব রুপগঞ্জ।

 

27655212 767117053488596 2500290721986739556 n

সকালে টস জিতে ব্যাট করতে নেমে ওপেনার আব্দুল মজিদের সেঞ্চুরি ও অধিনায়ক নাঈম ইসলামের হাফ সেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ২৩৯ রানের পুঁজি পায় লিজেন্ড অব রুপগঞ্জ।

ইনিংসের শুরুটা ভালো ছিলোনা রুপগঞ্জের, মাত্র ২ রানে প্রথম ও ৯ রানেই হারায় দ্বিতীয় উইকেট। সামি আসলামকে নিয়ে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন আব্দুল মজিদ। কিন্তু ৫৩ রানে সামি আসলামও ২৩ রান করে ফিরে গেলে আবার বিপদে পড়ে রুপগঞ্জ। সেখান থেকে অধিনায়ক নাঈম ইসলামকে নিয়ে ১৩৫ রানের জুটি গড়ে বিপর্যয় কাটান আব্দুল মজিদ, ১৮৮ রানে দেলোয়ার হোসেনের বলে আব্দুল মজিদ আউট হলে ভাঙ্গে জুটি। ততক্ষণে তুলে নিয়েছেন নিজের লিস্ট এ ক্যারিয়ারের ৬ষ্ঠ সেঞ্চুরি।

আউট হওয়ার আগে করেছেন ১২২ বলে ৪ চার ও ৮ ছক্কায় ১১০ রান। মজিদের বিদায়ের মাত্র দুই রান পরেই ফিরে যান তাকে দারুণ সঙ্গ দেওয়া নাঈম ইসলামও। ৭৯ বলে ২ চারে ৫২ রান করে রান আউটে কাটা পড়েন নাঈম। তাদের দুজনের বিদায়ের পর আর কেউ দাঁড়াতে না পারায় বড় সংগ্রহ পায়নি রুপগঞ্জ, শেষদিকে নাজমুল ইসলাম মিলনের ২৬ রানের সুবাধে ৬ উইকেট হারিয়ে ২৩৯ রানেই থামে তারা। প্রাইম ব্যাংকের দেলোয়ার তিনটি, শরিফুল ও নাহিদুল একটি করে উইকেট নেন।

২৪০ রান তাড়ায় শুরুটা বাজেভাবেই হয় প্রাইম ব্যাংকের, ইনিংসের ২য় বলেও খালি হাতে ফেরেন মেহেদী মারুফ। আরেক ওপেনার শাহনাজ আহমেদ ভালোভাবেই খেলছিলেন, ৬৮ রানের মাথায় ৪০ রান করে তিনিও বিদায় নেন।

এরপর মেহরাব জুনিয়র, নাহিদুল ইসলাম, সাজ্জাদুল হকদের নিয়ে লড়াই করে যান আ-আমিন হোসেন। কিন্ত যোগ্য সঙ্গীর অভাবে শেষ হাঁসি হাঁসে রুপগঞ্জই। ৮৭ বলে ৫ চার ১ ছক্কায় ৬৮ রান করে আউট হন ৮ম ব্যাটসম্যান হিসেবে ২১৩ রানের মাথায়, আল আমিনের বিদায়ের পর মাত্র ২ রান যোগ করতে পারে প্রাইম ব্যাংক। এছাড়া মেহরাব জুনিয়র ২১, নাহিদুল ৩২ ও সাজ্জাদুল হক ২৫ রান করেন।রুপগঞ্জের শহীদ, আসিফ ও মোশারফ হোসেন তিনটি করে উইকেট নেন। রুপগঞ্জের এটি তিনম্যাচে দ্বিতীয় জয় যা তাদেরকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে তুলে দেয়।

সংক্ষিপ্ত স্কোর: লিজেন্ড অব রুপগঞ্জ ২৩৯/৬(৫০)
আব্দুল মজিদ ১১০, পাপ্পু ১, অভিষেক মিত্র ১, নাঈম ইসলাম ৫২, নাজমুল মিলন ২৬*, তুষার ১২, সামি আসলাম ২৩, মোশারফ ৮*
দেলোয়ার ৪০/৩ , শরিফুল ৫৩/১, নাহিদুল ৩৮/১, মনির ২৭/০, এনামুল জুনি ৫৫/০, আল আমিন ১৪/০, চান্দিলা ১২/০

প্রাইম ব্যাংক ২১৫/১০(৪৮.২)
মেহেদী মারুফ ০, শাহনাজ ৪০, মেহরাব জুনিয়র ২১, নাহিদুল ৩২, আল আমিন ৬৮, সাজ্জাদুল ২৫, দেলোয়ার ৭, মনির ১, শরিফুল ১, এনামুল জুনি ০*
শহীদ ৩২/৩, সৈয়দ রাসেল ৪২/০, আসিফ ৪৭/৩, নাঈম ৩৫/০, মোশারফ ৫৯/৩

৯৭ ডেস্ক

Read Previous

শামসুরের শতকে জয় সাদাকালোদের

Read Next

চার তরুণের স্বপ্নের অভিষেক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share