প্রথম ম্যাচে পাওয়া যাচ্ছে না তামিম-মুশফিককে!

featured photo1 36
Vinkmag ad

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া লঙ্কা-বাংলা দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে দলের নিয়মিত ক্রিকেটাদের পড়তি ফর্মের সাথে ইনজুরি বাগড়াতে নাজেহাল স্বাগতিক শিবির। এর মধ্যে আবার বাড়তি চিন্তার নাম তামিম-মুশফিক!

হঠাত করেই ম্যাচ শুরুর আগের দিন দলে ডাকা হয়েছে মিঠুনকে। এর কারণও আছে বৈকি। বাহুর ঊর্ধ্বাংশ শক্ত হয়ে ফুলে আছে তামিমের। এই চোট নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে কাল এই ড্যাশিং ওপেনারের মাঠে নামা হচ্ছে না বললেই চলে। কালকে ম্যাচে পাওয়া নাও যেতে পারে মুশফিককেও, অনুশীলনে কবজিতে চোট পেয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

f751638

তামিম চোট পেয়েছিলেন গেল পরশু দিন (সোমবার), সমস্যা ছিল না সেটি নিয়ে। গতকাল আবার নতুন করে পেয়েছেন চোট, সেইটাই ভোগাচ্ছে এই বাঁহাতি ওপেনারকে। নেটে ব্যাটিং করার সময় বাঁ হাতে ব্যথা পেয়েছিলেন। সেইটাই ছিটকে দিতে পারে কালকের ম্যাচ থেকে।

দলের নিয়মিত অধিনায়ক সাকিব-আল-হাসানের ইনজুরির জন্য বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক এখন মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে আজ রিয়াদ এই দু’জনকে নিয়েই আশা প্রকাশ করে বলেন, ‘ম্যাচের আগ পর্যন্ত আমরা সেরা একাদশের জন্য অপেক্ষা করবো। তামিমের পাশাপাশি মুশফিকের ব্যাপারটাও আছে। আশা করছি তাদের দু’জনকেই আগামীকাল আমরা পাব। এটার জন্য আমরা অপেক্ষা করছি।’

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিঠুন।

৯৭ ডেস্ক

Read Previous

প্রতিটা দলকে বার্তা দিতে চান মাহমুদউল্লাহ

Read Next

ডট বলের সংখ্যা কমাতে চায় রিয়াদরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share