ডুমিনিকে অধিনায়ক করে টি-টোয়েন্টির দল ঘোষণা প্রোটিয়াদের

jp duminy f
Vinkmag ad

ঘরের মাঠে ভারতের সাথে ২-১ ব্যবধানে টেস্ট জয়ের পর ৬ ম্যাচ ওয়ানডে সিরিজে ৩-১ ব্যবধানে পিছিয়ে আছে দক্ষিণ আফ্রিকা। এরই মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্যও দল ঘোষণা করেছে প্রোটিয়া বোর্ড। দলের ইনজুরি আক্রান্ত নিয়মিত অধিনায়ক ফাফ ডু প্লেসিসের পরিবর্তে জেপি ডুমিনিকে দলপতি করে ১৪ সদস্যের স্কোয়াড দিয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকা।

jp duminy

১৮ ফেব্রুয়ারি জোহানেসবার্গ দিয়ে শুরু হয়ে ২৪ ফেব্রুয়ারি কেপটাউনে শেষ হওয়া এই সিরিজের জন্য দলে ডাক পেয়েছে ব্যাটসম্যান ক্রিস্টিয়ান জোংকার ও হাইনরিখ ক্লাসেন। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে প্রোটিয়া ওপেনার হাশিম আমলা ও ফাফের ইনজুরিতে ওয়ানডে দল সামলানো এইডেন মারক্রামকে।

মার্চের ১ তারিখ থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়া সিরিজের কথা মাথায় রেখেই তাদের বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। আর নতুনদের সুযোগ এবং ইমরান তাহিরকে বিশ্রাম দিতে দলে ডাক পেয়েছেন তাবরেইজ শামসি ও অ্যারন ফাঙ্গিসো।

টি-টোয়েন্টি স্কোয়াড:

জেপি ডুমিনি (অধিনায়ক), ফারহান বেহারদিয়েন, জুনিয়র ডালা, এবি ডি ভিলিয়ার্স, রেজা হ্যান্ড্রিকস, ক্রিস্টিয়ান জোংকার, হাইনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ক্রিস মরিস, ডেন প্যাটারসন, অ্যারন ফাঙ্গিসো, অ্যান্দিলো ফেহলুকোয়ায়ো, তাবরাইজ শামসি ও জন-জন স্মাটস।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টিতেও অধিনায়ক রিয়াদ, সাকিবের বদলি ওপু

Read Next

লঙ্কানদের টি-টোয়েন্টি দলে এক কুশলের পরিবর্তে অন্য কুশল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share