শেষ দল হিসাবে সেমিফাইনাল নিশ্চিত করলো নারিশ পোল্ট্রি

cor2

মুহিদের অলরাউন্ড নৈপুন্যের সাথে সুমনের অনবদ্য উইকেট কিপিংয়ে ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ তে আজ (বৃহস্পতিবার) ইসলামিয়া আই হসপিটালকে ৫ উইকেটে হারিয়ে চতুর্থ দল হিসাবে শেষ চার নিশ্চিত করলো কর্পোরেট এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর নারিশ পোল্ট্রি ফিড এন্ড হ্যাচারি।

27329471 1556807514414485 2090075373 o

এদিন রাজধানীর ফার্মগেটের খামারবাড়িতে অবস্থিত ইন্দিরা রোড কেসি মাঠে টসে জিতে ইসলামিয়া আই হসপিটালকে আগে ব্যাট করার আমন্ত্রণ জানান নারিশ পোল্ট্রি ফিড এন্ড হ্যাচারি। আই হসপিটালের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন দুই ব্যাটসম্যান আলফাজ ও শামিম। দলীয় ২২ রানের মাথায় শামিম আউট হয়ে গেলে ভাঙ্গে আই হসপিটালের ওপেনিং জুটি। এরপর মোখলেসুর ও সোহেলেকে সাথে নিয়ে বেশ ভালোই সামাল দিতে থাকেন আরেক ওপেনার আলফাজ।

দলীয় ১০৪ রানে ৬৬ রান করা আলফাজ উইকেটের পিছনে সুমনের দুর্দান্ত ক্যাচে ফিরে গেলে ধ্বস নামে ইসলামিয়া আই হসপিটালের ব্যাটিং লাইন-আপে। এদিন শুধু আলফাজকে ফিরিয়েই ক্ষান্ত যাননি সুমন, রান আউট ও ক্যাচে একে একে আই হসপিটালের ৪ ব্যাটসম্যানকে ধরিয়েছেন প্যাভিলিয়নের পথ। এরপর শেষদিকের ব্যাটসম্যানরা উইকেটে বিলিয়ে আসলে মাত্র ১৪১ রানেই থামে ইসলামিয়া আই হসপিটালের ইনিংস। নারিশের হয়ে ৩ উইকেট নেন পেসার আজিজুল।

27398604 1556807574414479 632407076 o
ম্যাচ সেরার পুরস্কার তুলে দিচ্ছেন ইন্দিরা রোড ক্রিকেট অ্যাকাডেমির কোচ রাজিব আহম্মেদ সোহেল।

১৪২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার মুহিদ ও হাসানের ব্যাটে ভাল শুরু পায় নারিশ পোল্ট্রি। উদ্বোধনি জুটিতে এই দুই ব্যাটসম্যান যোগ করে ৬৫ রান। ১৭ রান করা হাসান- সোহেলের বলে আউট হয়ে গেলে ক্রিজে আসেন নতুন ব্যাটসম্যান পল্লব, মুহিদে ও তরিকুলের সাথে তিনি গড়েন ৩৯ ও ৩৪ রানের পার্টনারশিপ। এরপর আজিজুলকে সাথে নিয়ে নির্ধারিত ওভারের ৬ বল আগেই ৫ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন পল্লব। এই জয়ের ফলে টুর্নামেন্টের শেষ দল হিসাবে সেমির টিকেট নিশ্চিত করলো নারিশ পোল্ট্রি ফিড এন্ড হ্যাচারি।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইসলামিয়া আই হসপিটালঃ ১৪১/৮ (১৫.১) আলফাজ ৬৬ (৩৬), সোহেল ৪৪ (২১), মোখলেসুর ১৩ (১৩), আজিজুল ৩/৪৭, রুবেল ২/১৯, মুহিদ ১/৩২

নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারিঃ ১৪২/৩ (১৫) মুহিদ ৪৮ (২৬), তরিকুল ২৫ (১৪), পল্লব ২১ (২৭) শান্ত ১/১৮, সোহেল ১/২৯, রবিউল ১/৩০

ফলাফলঃ নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি ৫ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ সুমন (নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি)

৯৭ ডেস্ক

Read Previous

ভারতীয় যুবারা থেমেছে ২৬৫ রানে

Read Next

বাংলাদেশের টেস্ট দলে চমক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share