এডিসনকে হারিয়ে সেমিফাইনালে এ.সি.আই ইয়ামাহা

cor 11

ফ্লাডলাইটের কৃত্রিম আলোর নিচে অনুষ্ঠিত কর্পোরেট ক্রিকেটের আসর ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ তে আজ (বুধবার) তৃতীয় কোয়ার্টার ফাইনালে এবারের আসরের অপরাজিত দল এডিসন গ্রুপকে ৮১ রানের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করে সেমিফাইনালের টিকেট নিশ্চিত করলো এ.সি.আই ইয়ামাহা।

ccc

এডিসনের শেষ ব্যাটসম্যান অঞ্জনের উইকেট উপড়ে দিয়েই বোলার সজলকে ঘিরে উৎসবের মাতম পুরো এ.সি.আই ইয়ামাহা শিবিরে। সজলের তৃতীয় শিকার হয়ে অঞ্জন ফিরে যাওয়ার সাথে সাথেই ৮১ রানের বিশাল জয়ে টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করে এ.সি.আই ইয়ামাহা, যার শুরুটা হয় এডিসনের ওপেনার হারুনকে দিয়ে।

এডিসন গ্রুপের হয়ে এদিন ওপেন করতে আসেন তানজিম ও হারুন। দলীয় ১১ রানেই বিদায় নেয় এই দুই ব্যাটসম্যান। এরপর এ.সি.আই ইয়ামাহার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে দিশেহারা হয়ে পড়ে এডিসনের ব্যাটিং লাইন-আপ! দলীয় ৩২ রানেই টপ অর্ডারের ৪ ব্যাটসম্যানকে হারিয়ে বসে তারা। এরপর রাসেল ও সোহেল মিলে ৪০ রানের জুটি গড়লেও লাভ হয়নি তাতে। সজল, রানা ও সউদ’দের বোলিং তোপে মাত্র ৮০ রানেই গুটিয়ে যায় এডিসন গ্রুপ। ফলে ৮১ রানে জয় তুলে নেয় এ.সি.আই ইয়ামাহা।

এর আগে ফার্মগেটের ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এ.সি.আই ইয়ামাহা। ব্যাট করতে নেমে ইনিংসের শুরুটা খুব একটা সুখকর হয়নি এ.সি.আই’এর। প্রথম ৮ ওভারে মাত্র ৩৫ রান তুলতেই সউদ ও আসাদের উইকেট হারিয়ে বসে এ.সি.আই ইয়ামাহা। এরপরেই শুরু হয় শাওন ও রানার ধ্বংসাত্মক ব্যাটিং। এডিসনের বোলারদের তুলোধোনা করে এদিন এই দু’ব্যাটসম্যান বাঁধেন ১২৫ রানের জোট। দু’জনেই ফেরেন সমান ৬২ রান করে। নির্ধারিত ১৬ ওভার শেষে ৫ উইকেটে ১৬১ রানের সংগ্রহ পায় এ.সি.আই ইয়ামাহা।

আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায় চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে ইসলামিয়া আই হসপিটালের মুখোমুখি হবে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি।

সংক্ষিপ্ত স্কোরঃ

এ.সি.আই ইয়ামাহাঃ ১৬১/৫ (১৬) শাওন ৬২ (২৯) রানা ৬২ (৩৪), সউদ ১০ (২৬), রাসেল ৩/৪২, শাখাওয়াত ১/১২

এডিসন গ্রুপঃ ৮০/৮ (১০.৫) রাসেল ৩৪ (৩১), তানজিম ৮ (৪) সোহেল ৫ (১২), সজল ৩/১৭, সউদ ৩/২৪, রানা ২/২৮

ফলাফলঃ এ.সি.আই ইয়ামাহা ৮১ রানে জয়ী

ম্যাচসেরাঃ শাওন (এ.সি.আই ইয়ামাহা)

৯৭ ডেস্ক

Read Previous

পেস ভূমিতে দিশেহারা ভারত

Read Next

স্বাগতিক কিউই যুবাদের হারিয়ে সেমিতে আফগান যুবারা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share