হাথুরুসিংহেদের দেখানো হয়নি মূল উইকেট!

featured photo1 90

এইতো কদিন আগেও মিরপুরে কোন উইকেটে খেলা হবে, উইকেট কেমন হবে তা কিউরেটর গামিনি ডি সিলভার সাথে আলোচনা করে ঠিক করতেন চন্ডিকা হাথুরুসিংহে। সময়ের পরিক্রমায় প্রতিপক্ষ দলের কোচ এখন চন্ডিকা। তাই কোন উইকেটে খেলা হবে তা নিশ্চিত করা হয়নি তার দলকে। উইকেট দেখতে গিয়ে বিভ্রান্তি সঙ্গী করে ফেরত এসে লঙ্কান কাপ্তান মুখোমুখি হয়েছেন সংবাদমাধ্যমের। 

আজ সংবাদ সম্মেলনে শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত ওয়ানডে অধিনায়ক দীনেশ চান্দিমাল বলেন, “এখানে আসার আগে আমি, ম্যানেজার (আসাঙ্কা গুরুসিনহা) ও কোচ (চন্ডিকা হাথুরুসিংহে) গিয়েছিলাম উইকেট দেখতে। কিন্তু তারা দুই-তিনটি উইকেট প্রস্তুত করছে। আমরা জানি না, আগামীকালের ম্যাচে কোন উইকেট দেওয়া হবে। আমরা এখনও জানতে চাইছি কোন উইকেটে খেলা হবে। আমি ঠিক জানি না, কেন এটাকে জটিল করে তোলা হচ্ছে। তবে যে উইকেটই দেওয়া হোক, আমরা প্রস্তুত।”

sri 2

আগামী ২৭ তারিখের ফাইনালে বাংলাদেশ যে থাকছে তা নিশ্চিত হয়েছিল বাংলাদেশের প্রথম দুই ম্যাচ পরেই। তৃতীয় ম্যাচেও বাংলাদেশ জিতেছে বোনাস পয়েন্ট বাগিয়ে নিয়ে। টুর্নামেন্টে স্বাগতিকরা খেলছে ফেভারিটদের মতো করেই। অন্যদিকে এখনও নিশ্চিত নয় ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ কারা হবে। বাংলাদেশের বিপক্ষে জিতলে শ্রীলঙ্কা ফাইনালে উঠবে। হারলেও সুযোগ থাকবে, তবে সেক্ষেত্রে হারতে হবে কম ব্যবধানে। চান্দিমাল অবশ্য জিতেই ফাইনাল নিশ্চিত করতে চান।

চান্দিমাল বলেন, “আমরা সবাই জানি বাংলাদেশ কতটা ভালো দল, বিশেষ করে দেশের মাটিতে। পুরো টুর্নামেন্টে অসাধারণ খেলার কৃতিত্ব তাদেরকে দিতেই হবে। তবে ভুল সবাই করতে পারে। আমরা অবশ্যই চাইব জিততে। সেটিই আমাদের মূল লক্ষ্য। জয়ের সামর্থ্য আমাদের আছে। দল হিসেবে আমাদের চাওয়া নিজেদের শক্তি অনুযায়ী খেলা। সেটিই করতে চাই আমরা।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

৬ বছর পর স্পিনার ছাড়া ভারতীয় টেস্ট একাদশ

Read Next

সেঞ্চুরি উৎসবে শেষ হল বিসিএলের তৃতীয় রাউন্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share