রাশেদ-বিদ্যুতে সেমিফাইনালে পপুলার ওয়ান্ডার্স

cor 10

কর্পোরেট ক্রিকেটের আসর ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ তে আজ (মঙ্গলবার) দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের শুরুতে রাশেদের বোলিং নৈপুন্যের পর ব্যাটহাতে বিদ্যুতের ঝড়ো ফিফটিতে এস.এস.এল ওয়ারলেসের সাথে ৫ উইকেটের সহজ জয় তুলে নেয় পপুলার ওয়ান্ডার্স।

received 1554859934609243

এদিন খামারবাড়ির ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এস.এস.এল ওয়ারলেস। ওদের ইনিংসের গোড়াপত্তন করতে আসেন দুই ব্যাটসম্যান জিলান ও সাকিব, ব্যক্তিগত ৪ রানে অমির বলে জিলান আউট হয়ে গেলে ১১ রানেই ছেদ পড়ে এই জুটির। এরপর সাকিব আর রনি মিলে স্কোরবোর্ডে ৩১ রান যোগ করে দু’জনেই দলীয় ৪২ রানে ফিরে যান রাশেদের শিকারে পরিণত হয়ে। এরপরেই শুরু হয় এস.এস.এল ওয়ারলেসে ব্যাটিং বিপর্যয়।

মাত্র ৫৭ রানেই শুরুর দিকের ৫ ব্যাটসম্যানকে হারিয়ে ধুকতে থাকে এস.এস.এল ওয়ারলেসে! এরপর শেষ দিকে ফিরোজ ও মাহফুজকে নিয়ে হার না মানা ৪২ রানের এক লড়াকু ইনিংস খেলে দলের রান কোনরকম একশোর কোটা পার করেন মুসা। পপুলার ওয়ান্ডার্সের হয়ে ১৯ রান খরচাতে একাই ৪ উইকেট তুলে নেন পেসার রাশেদ।

27267684 1554859631275940 26285511 o
১৯ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা পপুলার ওয়ান্ডার্সের রাশেদ।

১১৭ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে আদনান ও বিদ্যুতের ব্যাটে ভাল শুরু পায় পপুলার ওয়ান্ডার্স। দলীয় ৩৬ রানে ব্যক্তিগত ১৪ রানে থাকা আদনান আউট হয়ে গেলেও খুব একটা বেগ পেতে হয়নি পপুলারের। আদনান ফিরলেও বিদ্যুৎ ছিলেন বেশ আগ্রাসী, এদিন একের পর এক দৃষ্টিনন্দন সব শটে মাত্র ২৬ বলে ৬৫ করে আউট হন বিদ্যুত। ততক্ষণে ম্যাচ থেকে একপ্রকার সিটকে গেছে এস.এস.এল ওয়ারলেস। এরপর রাব্বি ও জিতুর ব্যাটে পাক্কা ৫০ বল হাতে রেখেই ৫ উইকেটে জয় তুলে নিয়ে সেমিফাইনালের টিকেট কনফার্ম করে পপুলার ওয়ান্ডার্স।

আগামীকাল (বুধবার) সন্ধ্যা ৭ টায় তৃতীয় কোয়ার্টার ফাইনালে মাঠে নামবে দুই দল এডিসন গ্রুপ এবং এ.সি.আই ইয়ামাহা।

সংক্ষিপ্ত স্কোরঃ

এস.এস.এল ওয়ারলেসঃ ১১৬/৬ (১৬) মুসা ৪২ (৩৪), রনি ২০ (১৪), ফিরোজ ১১ (৯), রাশেদ ৪/১৯, অমি ১/২৩

পপুলার ওয়ান্ডার্সঃ ১১৭/৩ (৮.৪) বিদ্যুৎ ৬৫ (২৬), আদনান ১৪ (১৪) অমি ১২ (৬), মাহফুজ ১/১৩, রনি ১/২৬, শুভ ১/৩০

ফলাফলঃ পপুলার ওয়ান্ডার্স ৫ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ রাশেদ (পপুলার ওয়ান্ডার্স)

৯৭ ডেস্ক

Read Previous

বিসিএলে নেমেই ইমরুলের সেঞ্চুরি

Read Next

জয়ের সকল ক্রেডিট মুস্তাফিজদের দিলেন তামিম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share