আগামিকালের ম্যাচে টাইগার একাদশে পরিবর্তন

bd team f

ফিরে গেছেন হাতুরুসিংহে তাই বাংলাদেশ দলের ড্রেসিং রুম মানসিক চাপ মুক্ত।  প্রতি ম্যাচেই এক্সপেরিমেন্টের ভীতি দূর হয়েছে সবার মন থেকে, ফলে দল নির্ভার হয়ে খেলতে পারছে। তবে শেষ দুই ম্যাচের একাদশ লক্ষ্য করলে দেখা যায়, উইনিং কম্বিনেশন ধরে রাখা হয়নি। প্রতিপক্ষের দুর্বলতা বিবেচনা করেই এসেছে এই পরিবর্তন। তাই আগামীকালের ম্যাচেও আসতে পারে একটি পরিবর্তন। সাইফের জায়গায় ফেরানো হতে পারে স্পিনার সানজামুলকে।

bd team

সানজামুল ইসলাম ছিলেন এই টুর্নামেন্টের প্রথমে ম্যাচে জিম্বাবুয়ের বিরুদ্ধে ছিলেন বাংলাদেশের সেরা একাদশে। কিন্তু দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে সাইফকে জায়গা ছেড়ে দিতে হয়েছিল তার। কারণ জিম্বাবুয়ে স্পিনে সবলীল না হওয়ার এই ম্যাজিক্যাল চেয়ার।

আগামীকাল (২৩ জানুয়ারি)  আবার জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে বাংলাদেশ।  তাই সানজামুলের ফেরার সম্ভাবনাই বেশি। জিম্বাবুয়েরর সাথে প্রথম ম্যাচে ভালো বল করেছিলেন সানজামুল। বাংলাদেশও জিতেছিল  আট উইকেটে। এবার দেখার পালা আগামীকালের ম্যাচে নিজের কার্যাকারীতা কতটা প্রমাণ করতে পারেন।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মোর্তুজা (অধিনায়ক), সানজামুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

৯৭ ডেস্ক

Read Previous

মানসিকতা বদলাবে না বাংলাদেশ

Read Next

ফাইনালে চোখ জিম্বাবুয়ের, হ্যাটট্রিক জয়ে বাংলাদেশের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share