মানসিকতা বদলাবে না বাংলাদেশ

bd f

জিম্বাবুয়ের সাথে দুর্দান্ত জয় দিয়ে বছর শুরু। ঢাকায় ত্রিদেশীয় টুর্নামেন্ট দিয়ে নতুন বছর উদযাপন করেছে বাংলাদেশ। হাতুরুসিংহের রেখে যাওয়া বাংলাদেশ এখন আরো বেশি আক্রমণাত্মক আর সেটার ঝাঁঝ বুঝতে পেরেছে হাতুরু নিজেই। কারণ ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে আট উইকেটে হারানোর পর নিজেদের দ্বিতীয় ম্যাচে হাতুরুসিংহের শ্রীলঙ্কাকে নাকানি চুবানি খাইয়েছে বাংলাদেশ, জিতেছে ১৬৩ রানে।

bd2

ইতোমধ্যে বাংলাদেশ পৌছে গেছে টুর্নামেন্টের ফাইনালে, কিন্তু এখনো বাকি দুই ম্যাচ। তাই এই দুই ম্যাচে টাইগাররা নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে। আগামিকাল (২৩ জানুয়ারি) বাংলাদেশ খেলবে জিম্বাবুয়ের সাথে। কিন্তু এই ম্যাচকে কোনমতেই হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ। আক্রমণাত্মক মানসিকতা ধরে রেখে জিততে চায় ম্যাচ।

আগামিকাল (২৩ জানুয়ারি) মাশরাফি যখন টস করতে নামবে তখন তার সামনে বাংলাদেশর অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি জয়ের রেকর্ড ছাড়িয়ে যাওয়ার সুযোগ থাকছে। তাই মাশরাফি নিশ্চয় চাইবে হাবিবুল বাসারের এই রেকর্ড নিজের করে নিতে। ম্যাচ শুরু হবে ঠিক দুপুর ১২ টায়।

বাংলাদেশ তাদের দুই ম্যাচ বোনাস পয়েন্ট সহ জিতে পৌছে গেছে ফাইনালে। অবশ্য জিম্বাবুয়ের সামনেও রয়েছে ফাইনালে যাওয়ার সুযোগ। বাংলাদেশকে এই ম্যাচে হারাতে পারলেই পৌছে যাবে ফাইনালে। কারণ জিম্বাবুয়ে তাদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে চমক সৃষ্টি করে।

জিম্বাবুয়েকে কোন প্রকার ছাড় দিতে নারাজ টিম বাংলাদেশ। দলের সাথে থাকা ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও দলের সিনিয়র ক্রিকেটাররা ব্যক্ত করেছেন আক্রমণাত্মক ক্রিকেটের। ম্যাচ জিততে সব করবে তারা।

 

৯৭ ডেস্ক

Read Previous

ব্যর্থতার বৃত্তেই বন্দী সৌম্য সরকার

Read Next

আগামিকালের ম্যাচে টাইগার একাদশে পরিবর্তন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share