কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

featured photo1 50

প্রথম রাউন্ডের খেলায় দুই জয়ের সাথে এক পরাজয়। গ্রুপ রানারআপ হিসেবে কোয়ার্টার ফাইনালে পৌছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের ‘সি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালের টিকিট ইংল্যান্ডের সাথে গ্রুপ সঙ্গী বাংলাদেশেরও নিশ্চিত হয়েছে। কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত।

Selfie
ছবি: আইসিসি

গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইংল্যান্ডের বড় জয়ে আশীর্বাদ হয়ে এসেছে বাংলাদেশের জন্য। আর বাংলাদেশের নিশ্চিত হলো শেষ আটের টিকিট। কিন্তু সেমিফাইনালের জন্য বাংলাদেশকে পেরোতে হবে ভারত বাঁধা। ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে সাইফ হাসানের দল।

আগামী শুক্রবার (২৬ জানুয়ারি) কুইন্সটাউনে বাংলাদেশ সময় রাত ৩টায় হবে বাংলাদেশ-ভারত হাইভোল্টেজ ম্যাচ। গত আসরের সেমিফাইনালে খেলা বাংলাদেশকে এবার সেমিফাইনালে যেতে হলে ফেভারিট ভারতকে হারাতে হবে।

‘সি’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ড জিতেছে ২৮২ রানের বড় ব্যবধানে। কানাডার সাথে প্রথমে ব্যাট করে ৩৮৪ রানের পাহাড় গড়ে ইংল্যান্ড। ৩৮৫ রান চেজ করতে নেমে কানাডা গুটিয়ে যায় মাত্র ১০১ রানে। ফলে ৬ পয়েন্ট নিয়ে ইংল্যান্ড গ্রুপ চ্যাম্পিয়ন ও ৪ পয়েন্ট নিয়ে বাংলাদেশ কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

৯৭ ডেস্ক

Read Previous

যেমন হল ডিপিএলে দলগুলো

Read Next

৮ মার্চ নিদাহাস ট্রফিতে মাঠে নামবে বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share