তিন সিনিয়রের ফিফটিতে বাংলাদেশের চ্যালেঞ্জিং স্কোর

m

ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে বাংলাদেশ প্রতিপক্ষ শ্রীলঙ্কা। টসে জিতে বাংলাদেশর অধিনায়িক মাশরাফির ব্যাটিংয়ের সিদ্ধান্ত। এদিন একটি পরিবর্তন নিয়ে বাংলাদেশ দল মাঠে নামে। স্পিনার সানজামুলের পরিবর্তে মূল একাদশে ঢোকেন পেস অলরাউন্ডার সাইফ। ৫০ ওভার শেষে দলের সিনিয়র তিন খেলয়াড়ের ফিফটিতে ৩২০ রানের চ্যালেঞ্জিং স্কোর দাড় করিয়েছে বাংলাদেশ।

sri lanka and zimbabwe in bangladesh tri series 7odi match series 2018 cricket upcoming wiki 0

বলা যায় চন্ডিকা হাতুরুসিংহের সাথে সাকিব-মাশরাফিদের ম্যাচ। যেখানে প্রথম ইনিংস শেষে এগিয়ে বাংলাদেশ দল। তামিম, সাকিব, মুশফিক এই তিন সিনিয়র ক্রিকেটারের হাফ সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ৩২০ জমা করেছে বাংলাদেশ।

তামিমের ৮৪ সাথে সাকিবের ৬৭ ও মুশফিক করেন ৬২ রান। এনামুল হক বিজয়ের (৩৫) সঙ্গে ৭১ রানের ওপেনিং পার্টনারশিপের পর সাকিব আল হাসানকে নিয়ে ৯৯ রান যোগ করেন তামিম। এনামুল আউট হন ৩৫ রান করে।

শেষ দিকে সাব্বিরের ১২ বলে ২৪ রানের ছোট্ট সাইক্লোনে ৫০ ওভার শেষে বাংলাদেশের স্কোর ৩২০। বাংলাদেশ দলের সর্বোচ্চ রান ৩২৯ থেকে ৯ রান দূরে থেকে ইনিংস শেষ হয়।

শ্রীলঙ্কা পক্ষে তিনটি উইকেট দখল করেন থিসারা পেরেরা। নুয়ান প্রদীপ নেন দু’টি। ধনাঞ্জয়া ও আসিলা গুনারত্নে পান একটি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ: ৫০ ওভারে ৩২০/৭

তামিম ৮৪, এনামুল ৩৫, সাকিব ৬৭, মুশফিক ৬২, মাহমুদউল্লাহ ২৪, সাব্বির ২৪*, মাশরাফি ৬, নাসির ০, সাইফ ৬*

লাকমল ০/৬০, প্রদিপ ২/৬৬, দনঞ্জয়া ১/৪০, থিসারা ৩/৬০, গুনারত্নে ১/৩৮, হাসারাঙ্গা ০/৫১

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত ম্যাথুস

Read Next

পরবর্তী দুই ম্যাচের জন্য দল ঘোষণা, ছিটকে গেলেন ইমরুল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share