চমক রেখে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল ঘোষণা

featured photo1 16

ওয়ানডে সিরিজ জয়ের পাশাপাশি এরইমধ্যে আরও একটি হোয়াইটওয়াশ করার দিকে এগিয়ে যাচ্ছে নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম চারটিতেই হারিয়েছে পাকিস্তান কে, আগামী ১৯ জানুয়ারি(শুক্রবার) ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। একই মাঠে ২২ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটি।আর টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে ইতিমধ্যে দল ঘোষণা করে দিয়েছে কিইউ বোর্ড, দেওয়া হয়েছে অনেক তারকা খেলোয়াড়কে বিশ্রাম।

images 13

শুধুমাত্র প্রথম টি-টোয়েন্টি খেলবেন রস টেলর। লুকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট খেলবেন দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি। অন্যদিকে দ্বিতীয় টি-টোয়েন্টি তে বিশ্রাম দেওয়া হয়েছে টিম সাউদিকে, থাকবেন প্রথম ও শেষ টি-টোয়েন্টিতে। বিশ্রাম দেওয়া পেসারদের ব্যাকআপ হিসেবে এক বছর পর দলে ডাকা হয়েছে পেসার বেন হুইলারকে।
উল্লেখ্য সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ ২৫ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে যথাক্রমে অকল্যান্ড ও মঙ্গানুইতে।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:
কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, কলিন মুনরো, রস টেইলর (প্রথম টি-২০), টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, অনারু কিচেন, গ্লেন ফিলিপস, শেথ র্যান্সে, মিচেল স্যান্টনার, ট্রেন্ট বোল্ট (দ্বিতীয় ও তৃতীয় টি-২০), লুকি ফার্গুসন (দ্বিতীয় ও তৃতীয় টি-২০), ইশ সোধি, টিম সাউদি (প্রথম ও তৃতীয় টি-২০), বেন হুইলার।

৯৭ ডেস্ক

Read Previous

রেকর্ডগড়া রানবন্যার ম্যাচে এ.সি.আই ইয়ামাহার জয়

Read Next

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইতিবৃত্ত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share