মুস্তাফিজে সন্তুষ্ট সাকিব, মুস্তাফিজ বন্দনায় ক্রেমার

featured photo1 64

জিম্বাবুয়েকে রীতিমত উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজের মিশন শুরু করেছে বাংলাদেশ। অলরাউন্ড পারফরম্যান্সে ম্যাচসেরা হয়েছেন সাকিব আল হাসান। অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে মাঠ ছেড়েছেন তামিম ইকবাল। তবে সবার নজর কেড়েছেন স্বরূপে ফেরা মুস্তাফিজুর রহমান। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মুস্তাফিজকে নিয়ে কথা বলেছেন সাকিব আল হাসান ও গ্রায়েম ক্রেমার। 

মুস্তাফিজুর রহমানের বোলিং প্রতিভা নিয়ে কখনোই সংশয় ছিলনা সাকিবের। সাকিবের দাবি উইকেট না পাওয়া ম্যাচেও ভালো বল করেছে মুস্তাফিজ। “আমার মনে হয় মুস্তাফিজ অনেক ভালো বোলিং করেছে। দেখেন আমার মনে হয় না যে, ও কখনও খুব খারাপ বোলিং করেছে। কিছু ম্যাচ হয়তো উইকেট পায়নি।”

সাকিব যোগ করেন, “আমরা যেমনটা ভাবি যে, ও সবসময় আমাদের উইকেট এনে দেবে। কোনো বোলার বা কোনো মানুষের পক্ষে সেটা সম্ভব না। তাই, দুয়েকটা ম্যাচ হয়তো এদিক-ওদিক হবে। কিন্তু সব মিলিয়ে আমি মনে করি মুস্তাফিজ কখনই খুব একটা খারাপ অবস্থায় ছিল না।”

26943305 1953881808209609 1478941880 n
আঁটসাঁট বোলিং করেছেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমানে সন্তুষ্ট সাকিব বলেন, “এখন হয়তো আরও ভালো অবস্থায় এসেছে। ও অনেক কষ্ট করছে এখন। বেশকিছু জিনিস নিয়েও কাজ করছে বলে আমার মনে হয়। আর আজকে (১৫ জানুয়ারি) ওর বোলিং দেখে আমি পুরোপুরি সন্তুষ্ট।”

মুস্তাফিজের বোলিং কেমন হয়েছে তার ধারণা গ্রায়েম ক্রেমারের চেয়ে আর কেইবা ভালো দিতে পারতেন। প্রতিপক্ষ দলের অধিনায়ক মুস্তাফিজকে বিশ্বমানেরই বললেন, “আজ (১৫ জানুয়ারি) মুস্তাফিজ দারুণ বোলিং করেছে, আমাদের ব্যাটসম্যানদের ভীষণ ভুগিয়েছে। তার বলে রান নিতে না পেরে চাপে পড়ে যায় ব্যাটসম্যানরা। মুস্তাফিজের স্লোয়ার খেলা খুব কঠিন। আসলে তার বল কিছুটা সময় নিয়ে খেলতে হয়। আমরা জানি, ইনজুরি থেকে সেরে ‍উঠে সে ছন্দ ফিরে পাওয়ার চেষ্টা করছে। মুস্তাফিজ সত্যি একজন বিশ্বমানের বোলার।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

রানার অলরাউন্ড নৈপুন্যে এ.সি.আই ইয়ামাহার জয়

Read Next

মাঠের চ্যালেঞ্জ উপভোগ করছেন সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share