রানার অলরাউন্ড নৈপুন্যে এ.সি.আই ইয়ামাহার জয়

cor 7

একদিন বিরতি দিয়ে আবার মাঠে ফিরেছে কৃত্রিম আলোর নিচে অনুষ্ঠিত কর্পোরেট ক্রিকেটের আসর ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ যেখানে ডি গ্রুপের ম্যাচে রানার অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্সে সি এক্সিকিউটিভ লিমিটেডের সাথে ২১ রানের জয় তুলে নিলো এ.সি.আই ইয়ামাহা।

26857315 1547442058684364 1673370329 n

রাজধানীর খামারবাড়িতে অবস্থিত ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে এদিন টসে জিতে শুরুতেই ব্যাট করার সিদ্ধান্ত নেয় এ.সি.আই ইয়ামাহা। তাদের সিদ্ধান্ত যে খুব একটা মন্দ ছিল না মাঠে সেইটারি প্রমাণ দিতে থেকেন এ.সি.আই ইয়ামাহা’র ব্যাটসম্যানরা। এ.সি.আই এর সাঈদ-সাধনরা দেখেশুনে খেলতে থাকলেও এদিন শুরু থেকেই আগ্রাসী ভাবে ব্যাট চালিয়ে খেলতে থেকেন রানা।

মাত্র ২২ বলে ৪৮ রানের ঝড়ো এক ইনিংস খেলে ফেরেন তিনি, রানার সাথে সাঈদ (৪০) ও সাধনের (২৮) ব্যাটে নির্ধারিত ১৬ ওভার শেষে স্কোরবোর্ডে ১৬১ রানের পুঁজি পায় এ.সি.আই ইয়ামাহা। সি এক্সিকিটিভের হয়ে রেজাউল, খালেদ ও মঈনুল সমনা একটি করে উইকেট নেন।

১৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারিয়ে ধুকতে থাকে সি এক্সিকিউটিভ লিমিটেড। এরপর রেজাউল ও সেলিমের ব্যাটে ঘুড়ে দাঁড়ানোর চেষ্টা করলেও লাভ হয়নি তাতে। সেলিম ১৯ রানে আউট হয়ে ফেরার পর রেজাউল দলীয় সর্বোচ্চ ৫৭ রানে রানার তৃতীয় শিকারে পরিণত হলে হার একপ্রকার নিশ্চিতি হয়ে যায় সি এক্সিকিউটিভ লিমেটেডের।

26943636 1547442045351032 1747625366 n
২২ বলে ৪৮ রানের সাথে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা  এ.সি.আই ইয়ামাহার রানা।

 

এরপর শেষদিকে সাঈদ ও খালেদের ব্যাটে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও লাভ হয়নি তাতে। নিদিষ্ট ওভারের ৬ বল আগেই ১৪০ রানে থামে সি এক্সিকিটিভের ইনিংস, ফলে ২১ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে এ.সি.আই ইয়ামাহা। এ.সি.আই এর হয়ে ৩০ রান খরচাতে ৩ উইকেট নেন রানা।

আগামীকাল (মঙ্গলবার) একমাত্র ম্যাচে সন্ধ্যা ৭ টায় এ.সি.আই ইয়ামাহার মুখোমুখি হবে সাউথইস্ট ঈগল।

সংক্ষিপ্ত স্কোরঃ

এ.সি.আই ইয়ামাহাঃ ১৬১/৪ (১৬) রানা ৪৮ (২২), সাঈদ ৪০ (৩০), সাধন ২৮ (৩৭), রেজাউল ১/৩৪, খালেদ ১/৪৫, মঈনুল ১/৪৮

সি এক্সিকিউটিভ লিমিটেডঃ ১৪০/৮ (১৪) রেজাউল ৫৭ (২৬), সেলিম ১৯ (১৪) খালেদ ১৪ (৮), রানা ৩/৩০, রিপন ২/২৩, সাইদ ১/৫৩

ফলাফলঃ এ.সি.আই ইয়ামাহা ২১ রানে জয়ী

ম্যাচসেরাঃ রানা (এ.সি.আই ইয়ামাহা)

৯৭ ডেস্ক

Read Previous

জয়ে শুরু বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ মিশন

Read Next

মুস্তাফিজে সন্তুষ্ট সাকিব, মুস্তাফিজ বন্দনায় ক্রেমার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share