ইমরুলকে বাদ রেখেই প্রথম ম্যাচের পরিকল্পনা

featured photo1 58

ইনজুরি নিয়ে ইমরুল কায়েসের শঙ্কা দল ঘোষণার আগেই ছিলো। তবুও তাঁকে রেখেই ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয় ত্রিদেশীয় সিরিজের জন্য। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশের প্রথম ম্যাচের বিবেচনায় থাকছেন না ইমরুল কায়েস। কারণ হিসেবে ইনজুরির কথা ই বলেছেন টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। 

আজ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসে খালেদ মাহমুদ সুজন বলেন ‘যেহেতু ইমরুল ইনজুরিতে, তাই আমরা তাকে প্রথম ম্যাচের জন্য বিবেচনা করছি না। ১৬ সদস্যের দল থেকে আমরা ১৫ সদস্য নিয়েই ম্যাচ পরিকল্পনা করছি।’

253348

বাংলাদেশের হয়ে ৭০ ওয়ানডে খেলে ইমরুল কায়েস রান করেছেন ১৯৯৮। ২ টি শতকের সাথে ইমরুল কায়েসের ওয়ানডে ক্যারিয়ারে আছে ১৪ টি অর্ধশতক। ২০০০ রান থেকে ২ রান দূরে থাকা ইমরুল কায়েসের অপেক্ষাটা বাড়ছে।

ইমরুল কায়েস না থাকলে সুযোগ পেতে পারেন দীর্ঘদিন দলের বাইরে থেকে ঘরোয়া লিগে পারফর্ম করে ফিরে আসা এনামুল হক বিজয়। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরুর ম্যাচে তামিমের সঙ্গী হিসেবে বিজয়কেই দেখার সম্ভাবনা প্রবল।

featured photo2
গতকাল অনুশীলন শেষে ক্রিকেট৯৭ এর ক্যামেরাবন্দী বিজয়

২০১৫ সালের ৫ মার্চ শেষ ওয়ানডে খেলা এনামুল হক বিজয় খেলেছেন ৩০ ওয়ানডেতে। ৩৫.১৮ গড়ে রান করা বিজয় ১০০০ রান থেকে আছেন ৫০ রান দূরে। ওয়ানডেতে এখন পর্যন্ত ৩ টি করে শতক ও অর্ধশতকের দেখা পেয়েছেন তিনি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

সাকিবকে পেতে চায় দিল্লি ডেয়ারডেভিলস

Read Next

মাশরাফির ধারাবাহিক ক্রিকেট খেলার তাগিদ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share