সাকিবকে পেতে চায় দিল্লি ডেয়ারডেভিলস

featured photo1 15

আইপিএল নিলাম শুরু ২৭ জানুয়ারি, চলবে পরদিন পর্যন্ত। এবার বাংলাদেশের আটজনসহ সর্বমোট এক হাজার ১২২ জন খেলোয়াড়কে নিলামে তোলা হচ্ছে। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো তোড়জোড় শুরু করে দিয়েছে পছন্দের ক্রিকেটারকে দলে ভেড়াতে। কোলকাতা নাইট রাইডার্স এবার সাকিবকে নিলামের জন্যে ছেড়ে দিয়েছে। কিন্তু তাকে পেতে চায় দিল্লি ডেয়ারডেভিলস।

গত সাত আসরে কোলকাতার ক্যাম্পে থাকলেও এবার সাকিবকে নিলামের জন্য ছেড়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। তাই একাধিক দল সাকিবের এজেন্টের সাথে যোগাযোগ শুরু করেছে বলে বিশ্বস্ত সূত্রে খবর জানা গেছে।

144683.2
কেকেআরের জার্সি গায়ে সাকিব

দিল্লি ডেয়ারডেভিলসের ইচ্ছের তালিকায় রয়েছেন বাংলাদেশের সাকিব। আগের সাত আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি। দিল্লি মালিকপক্ষ থেকে সাকিবের সাথে যোগাযোগ করেছে বলে এমন আভাসে সাকিব ভক্তরা বেশ নড়েচড়ে বসেছে। কারণ আইপিএলের জনপ্রিয়তা এদেশে আকাশচুম্বী।  তাই কোন দল সাকিবকে নেওয়া মানে পুরো বাংলাদেশের সমর্থন পাওয়া।

সাকিবের আগের দলের অধিনায়ক গৌতম গম্ভীরকে দলে নিতে আগ্রহী দিল্লি। উল্লেখ্য গাম্ভীরের আইপিএল ক্যারিয়ার শুরু হয় দিল্লির হয়ে। নিলাম শেষ না হওয়া পর্যন্ত অবশ্য কোন দলে সাকিব খেলবেন তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। 

৯৭ ডেস্ক

Read Previous

হাথুরুসিংহেকে আমার স্যালুট: মাশরাফি

Read Next

ইমরুলকে বাদ রেখেই প্রথম ম্যাচের পরিকল্পনা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share