ক্ষতিগ্রস্থ মাঠকর্মীদের পাশে দাঁড়ালেন মুমিনুলরা

nn

ক্রিকেট এবং ক্রিকেটার দুটোই শুধু ব্যাট-বলের খেলা নয়, অনেকসময় ব্যাট-বল ছাড়িয়ে উদাহরণ হয় মানবতার। বিশ্ব ক্রিকেটে ক্রিকেট বোর্ডগুলোর সামাজিক কার্যক্রম ও অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর হাজারটা নজির যেমন রয়েছে ক্রিকেটাররাও তেমনি বহুবার পাশে দাঁড়িয়েছেন বিপদগ্রস্থদের পাশে।

cl Rain

গত শুক্রবার(১২ জানুয়ারি) এমন আরও একটি উদাহরণ তৈরি করলো বাংলাদেশ ক্রিকেট লিগের মুমিনুল হকের ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও নুরুল হাসান সোহানের প্রাইম ব্যাংক দক্ষিণ অঞ্চলের খেলোয়াড়েরা।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে বিকেএসপির ৪ নাম্বার মাঠে মুখোমুখি হয় দলদুটো, দুপুরে চা বিরতির সময়েই মাঠের সীমানা দেওয়ালের ঠিক বাইরেই আগুন লাগে, আর ওই অগ্নিকান্ডে মাঠের তিনজন গ্রাউন্ডসম্যানের ঘর পুড়ে যায়। সর্বস্বহারা হয়ে পড়েন ওই তিন মাঠকর্মী, ওই সময় সাময়িকভাবে খেলাও বন্ধ থাকে।

চোখের সামনে মাঠের ক্রিকেট পরিবারেরই কারও এমন ক্ষতি মন খারাপ করিয়েছে সব ক্রিকেটার, ম্যাচ অফিসিয়ালদের। ম্যাচ শেষে মানবিকতার জায়গা থেকে শুক্রবার(১২ জানুয়ারি) তাই দুদলের খেলোয়াড়রা মিলে ১ লাখ ১০ হাজার টাকা সাহায্য করে ওই তিন মাঠকর্মীকে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিকেএসপিতে কর্মরত বিসিবি কিউরেটর নূরুজ্জাম নয়ন,” মাঠের ক্রিকেটারদের সাথে মাঠকর্মীদের সম্পর্ক সবসময়ই দারুণ। আগে থেকেই দেখে আসছি তারা নানাভাবে মাঠকর্মীদের সাহায্যে এগিয়ে এসেছেন। এখনতো শীতকাল, অগ্নিকান্ডের ঘটনায় পরিবার তিনটির কাছে এই টাকাও অনেক উপকারে আসবে।”

৯৭ ডেস্ক

Read Previous

এই সিরিজে আমরা আন্ডারডগ: হিথ স্ট্রিক

Read Next

ডিমেরিট পয়েন্ট নিয়ে ভাবছেন না সাব্বির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share