‘ম্যাচ বাই ম্যাচ’ ভালো করতে চান সাব্বির

featured photo1 54

মাঠের বাইরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়ে বিপাকেই আছেন সাব্বির রহমান। সাময়িক নিষিদ্ধ হয়েছেন ঘরোয়া লিগে, তবে আছেন ত্রিদেশীয় সিরিজের ১৬ জনের দলে। আপাতত ক্রিকেটেই ফোকাসড এই মারকুটে ব্যাটসম্যান। প্রচন্ড শীতে কুয়াশার আধিক্য ঢাকাতে। এই কন্ডিশনেই ভালো করার প্রত্যয় সাব্বিরের কণ্ঠে।

এই কন্ডিশন টাইগারদের অচেনা হলেও সাব্বিরের দাবি ফ্ল্যাডলাইটের নিচে অনুশীলন করে মানিয়ে নিচ্ছেন তারা। সাব্বির বলেন, “আমরা তিন চারদিন ধরে আন্ডার লাইটে প্র্যাকটিস করেছি। ইন শা আল্লাহ এই কন্ডিশনে অ্যাবজর্ভ করে ফেলব।”

featuhoto2
ছবি: ক্রিকেট৯৭

ত্রিদেশীয় সিরিজে প্রতিপক্ষ জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। এখানে সিরিজ জয় করা সম্ভব কিনা প্রশ্নে সাব্বিরের উত্তর, “আসলে এখন ক্রিকেটটা খুবই কম্পিটেটিভ হয়ে গেছে। আমরা যদি টিম হিসেবে, নিজেদের সেরাটা (১০০%) খেলতে পারি ইন শা আল্লাহ জিতব আমরা। ম্যাচ বাই ম্যাচ ফোকাস করছি আমরা।”

অনুশীলন শেষে জিম্বাবুয়ের বেশ কজন খেলোয়াড় ও কোচ হিথ স্ট্রিকের সঙ্গে আলাপ করেছেন অনেকেই। মাঠের বাইরে অনেকেই বন্ধু, মাঠের ভিতরে এই বন্ধুত্ব কাজে আসবে কিনা জানতে চাইলে সাব্বির বলেন, “মাঠের বাইরে সবাই সবার চেনা, অনেকেই বন্ধু। তবে মাঠের ভেতরে অপোনেন্ট শত্রুই থাকে। আমরা চেষ্টা করব ভালো ক্রিকেট খেলার। প্রতিপক্ষ যেনো আমাদের সহজভাবে না নিতে পারে। “

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

আইপিএল নিলামের জন্য নিবন্ধন করেছেন ১১২২ জন!

Read Next

পাঁচ বছর পেরিয়ে ক্রিকেটখোর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share