বড় জয়ে বিশ্বকাপ মিশন শুরু টাইগার যুবাদের

match report 14

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে দারুণ সূচনা করলো টাইগার যুবারা। নামিবিয়াকে ৮৭ রানের বড় ব্যবধানে হারাল সাইফ হাসানরা। বৃষ্টির কারণে ২০ ওভারে নেমে আসা ম্যাচে টাইগারদের ১৯০ রানের জবাবে ১০৩ রানে থামে নামিবিয়ার ইনিংস। দলের জয়ে নেতৃত্ব দেন অধিনায়ক সাইফ হাসান। 

DTZeRFcUMAArtQo
ম্যাচসেরার পুরষ্কার হাতে সাইফ

সাইফ হাসানদের ১৯০ রানের জবাব দিতে নামা নামিবিয়া সুবিধা করে উঠতে পারেনি। এক ভ্যান উইক (৫৫) ছাড়া আর কেউই বড় রানের দেখা পাননি। ২ টি করে উইকেট পান হাসান মাহমুদ ও কাজী অনিক। তৌহিদ হৃদয় পান ১ টি উইকেট।

এর আগে লিংকনে ম্যাচ শুরু হতে দেরি হয় বৃষ্টির বাগড়াতে। ম্যাচ শুরু করা গেলেও তা আর ৫০ ওভারের থাকেনি। নেমে আসে ২০ ওভারের ম্যাচে। যেখানে টসে জিতে আগে বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানায় নামিবিয়া।

DTZHGFPUMAE0X2e
৮৪ রান করেন সাইফ হাসান

ব্যাট করতে নেমে ৪ ওভারের মাথায় ১৭ বলে ২৬ রান করে আউট হন পিনাক ঘোষ। তবে সঙ্গীর বিদায়ে বিচলিত হননি মোহাম্মদ নাইম। বোলারদের শাসন করে খেলতে থাকেন তিনি। আউট হবার আগে করেন ৪৩ বলে ৬০ রান। চার মারেন ৮ টি, ছয় ১ টি। ২য় উইকেট জুটিতে নাইম-সাইফ যোগ করেন ৯৭ রান।

নাইমের বিদায়ের পর আফিফ হোসেন ধ্রুবকে নিয়ে ৪০ রানের জুটি গড়েন সাইফ হাসান। ১২ বলে ১১ রান করে ধ্রুব ফিরে গেলেও মোহাম্মদ নাইমের মতো সাইফ হাসানের ব্যাটেও আসে ফিফটি। শেষমেশ যুবা টাইগার অধিনায়ক ইনিংসের শেষ বলে আউট হন ৪৮ বলে ৮৪ রান করে। অধিনায়কের ব্যাট থেকে আসে ৩ টি চার ও ৫ টি ছয়।

সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ১৯০/৪ (২০), সাইফ ৮৪, নাইম ৬০, পিনাক ২৬

নামিবিয়া অনুর্ধ্ব-১৯ ১০৩/৬ (২০), ভ্যান উইক ৫৫, কাজী অনিক ১৪/২, হাসান মাহমুদ ১২/২

ফলাফল: বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল ৮৭ রানে জয়ী।

ম্যাচসেরা: সাইফ হাসান (বাংলাদেশ)

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

Read Next

আইপিএল নিলামের জন্য নিবন্ধন করেছেন ১১২২ জন!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share