ছেলেকে কুরআনের হাফেজ বানাতে চান তাইজুল

taijul f

তাইজুল ইসলাম বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সদস্য। নাটোরের এই ক্রিকেটার সদ্য পুত্রসন্তানের বাবা হয়েছেন। প্রথম বারের মতো সন্তানের বাবা হওয়ায় স্বাভাবিকভাবেই আনন্দিত। তাই নিজেই সন্তানের ভবিষ্যৎ ঠিক করে দিতে চান এবং হতে চান দায়িত্ববান বাবা। তাই ইতোমধ্যে ছেলেকে নিয়ে সুদূরপ্রসারী পরিকল্পনা করে ফেলেছেন। ছেলেকে ক্রিকেটার হিসেবে গড়ে তোলার আগে বানাতে চান কুরআনের হাফেজ।

taijul

৯ জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগ(বিসিএল) এর ৬ষ্ঠ আসর। কিন্তু টেস্ট স্পেশালিস্ট এই বোলার এখনো পর্যন্ত যোগ দেননি দলের সাথে। কারণ সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য প্রথম রাউন্ডের খেলায় অংশ নেওয়া হয়নি।

প্রথমবারের মতো বাবা হওয়ার আনন্দে আত্মহারা তিনি। আলাপকালে তিনি জানান ‘মা ও সন্তান’ দুজনই সুস্থ আছেন। আর তিনি বিসিএলে খুব শীঘ্রই দলের সাথে যোগ দিবেন।

ছেলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। ছেলেকে ক্রিকেটার করার আগে সৎ ও ধার্মিক হিসেবে গড়ে তুলতে চান তাইজুল। ছেলেকে নিয়ে নিজের স্বপ্নের কথা জানাতে গিয়ে বলেন,

“সন্তানকে নিয়ে সব বাবা-মায়ের স্বপ্ন থাকে। ক্রিকেটার পরের ব্যাপার। আমি চাইছি যে হয়তোবা হাফেজ যদি করা যায়, আল্লাহ যদি রহম করেন। কুরআনের হাফেজ করার ইচ্ছা আছে আরকি। এটা আমার ইচ্ছা আরকি”

কৃতজ্ঞতাঃ যুগান্তর অনলাইন

৯৭ ডেস্ক

Read Previous

টাইগার যুবাদের রানের পাহাড়

Read Next

কোনমতে লজ্জা এড়াল পাকিস্তান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share